• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

চার সন্তানের বাবা, তবুও বিয়ের সময় হয়নি রোনালদোর!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

ফুটবল বিশ্বে বর্তমানে আলোচিত নাম পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। এখনো বিয়ে না করলেও চার সন্তানের বাবা হয়ে গেছেন রোনালদো। তবে সম্প্রতি রোনালদো জানিয়েছেন, শিগগিরই কোনো একদিন বিয়ের পীড়িতে বসতে যাচ্ছেন তিনি।

ব্যালন ডি’অরজয়ী এই তারকা নিজের বিয়ের জন্য সম্প্রতি প্রেমিকা জর্জিনাকে নিয়ে ইতালির একটি চার্চ পরিদর্শনেও যান। ধারণা করা হচ্ছে এই চার্চেই বিয়ে করবেন তারা। ১৯৬৯ সালে ‘ইতালিয়ান জব’ সিনেমায় ব্যবহৃত হয় এই চার্চটি। তুরিনের ‘দ্য মাদার অব গড’ নামের এই চার্চের ভেতরে অনেকটা সময় কাটান রোনালদো-জর্জিনা জুটি। 

জানা যায়, ২০১৬ সালে গুক্কি-র একটি দোকানে বিক্রয় প্রতিনিধি জর্জিনার সঙ্গে প্রথম দেখা হয় রোনালদোর। সেখান থেকেই মোটামুটি পরিচয়ের শুরু দুজনের। এরপর থেকেই ভালো লাগা এবং ভালোবাসা। ২০১৭ সালে হঠাৎ রোনালদো ঘোষণা দেয়, তার জমজ বাচ্চা হয়েছে। জর্জিনা তাদের মা না হয়েও একেবারে নিজের সন্তানের মতো করে তাদের এখনো লালন-পালন করে যাচ্ছেন। এর কিছুদিন পরেই নিজেদের জমজ সন্তানের জন্ম দেন জর্জিনা। এখন চার সন্তান নিয়ে ভালোই আছেন তারা।

বিয়ের ব্যাপারে গণমাধ্যমকে রোনালদো জানিয়েছেন, আমরা অবশ্যই বিয়ে করবো। আমার মায়ের স্বপ্নও এমন। কিন্তু উপযোগী সময় এখনো হয়নি। এদিকে, রোনালদোর বিয়ের কথা ঘোষণা করেছেন তার মা মারিয়া দোলোরেস সান্তোষ এভেইরোও। সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, দীর্ঘ দিনের বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে বিয়ে করবে রোনালদো। মারিয়া বলেন, সে (জর্জিনা) আমার ভবিষ্যত বউমা। এখনো না হলেও, শিগগিরই আমার বউমা হবে!