• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

গৌরনদীতে ২৭ দিনে করোনার টিকা নিয়েছে ৪২৩২ জন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১০ মার্চ ২০২১  

বরিশালের গৌরনদীতে উপজেলা হাসপাতালে করোনা টিকা নিতে প্রতিদিনই সাধারন লোকজন বাড়ছে। উদ্বোধনের পর থেকে আজ বুধবার পর্যন্ত এই ২৭তম দিনে করোনা টিকা নিয়েছেন ৪২৩২জন। টিকার কোন পার্শ্ব প্রতিক্রিয়া না থাকায় উদ্বুদ্ধ হয়ে সাধারন লোকজন উপজেলা হাসপাতালে প্রতিদিন টিকা নিতে যাচ্ছেন।

উপজেলা হাসপাতালে করোনা ভাইরাসের টিকা প্রয়োগের ২৭তম দিনের মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা, হাসপাতালের চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, অফিসের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, থানা পুলিশ, শিক্ষক, সাংবাদিক, ইউপি চেয়ারম্যান, রাজনৈতিক নেতা, সরকারী-বেসরকারী চাকুরীজীবিসহ ৪হাজার ২শত ৩২ জন ব্যক্তি করোনার টিকা গ্রহণ করেছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ৭ ফেব্রুয়ারী কোভিড-১৯ টিকা কার্যক্রম উদ্বোধনের দিন ১০ জন, ৮ ফেব্রুয়ারী ২য় দিনে ১০ জন, ৯ ফেব্রুয়ারী ৩য় দিনে ১১০ জন, ১০ ফেব্রুয়ারী ৪র্থ দিনে ১৫৯ জন ও ১১ ফেব্রুয়ারী ৫ম দিনে ১৪৫জন, ৬ষ্ঠ দিন ১৩৮ ও ৭ম দিন ৮৯জন, ৮ম দিনে ২৬১জন, ৯ম দিনে ২৫০জন ১০ম দিনে ২৬০জন, ১১তম দিনে ২৯০, ১২তম দিনে ২৬০ জন ও ২৭তম দিন পর্যন্ত মোট ৪হাজার ২শত ৩২জন ব্যক্তি কোভিড-১৯ টিকা গ্রহন করেছেন।

এব্যাপারে গৌরনদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃসায়্যিদ মু.আমরুল্লাহ সাংবাদিকদের জানান, টিকা নেওয়ার জন্য প্রতিদিন হাসপাতালে সাধারন লোকজন আসছেন। এ পযন্ত টিকা নেওয়ার জন্য রেজিস্ট্রেশন করেছেন ৬হাজার ১শত ৫৭জন। টিকা নেওয়ায় কোন পার্শ্বপ্রতিক্রিয়া না থাকায় লোকজ উদ্বুদ্ধ হচ্ছে।

টিকা নেওয়া হালিম সরদার সাংবাদিকদের জানান, টিকা গ্রহণের সময় তেমন কোন ব্যথা পাই না। নেই কোন রকম পার্শ্বপ্রতিক্রিয়াও। তাই সকলকে এই করোনা টিকা নেওয়ার জন্য বলছি।