• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

গৌরনদীতে মাদক মামলায় ৯বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ জুন ২০২১  

গৌরনদী প্রতিনিধিঃ বরিশালের গৌরনদীতে মাদক মামলায় ৯ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। স্থানীয় সূত্রে জানা গেছে, গৌরনদী উপজেলার হরহর গ্রামের অভিযান চালিয়ে লতিফ মোল্লার ছেলে সবুজ মোল্লাকে মাদক মামলায় তার অনুউপস্থিতিতে বরিশাল আদালত তাকে ৯বছরের সাজা দেয়। তার বিরুদ্ধে গৌরনদী মডেল থানায় জিআর ১৫২/১৮নং মামলা ছিল। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে তাকে নিজ এলাকা থেকে এসআই আসাদুল হোসেন অভিযান চালিয়ে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত আসামীকে আজ রোববার দুপুরে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে। জানা গেছে, ২০১৮ সালের ১২জুলাই সবুজ মোল্লাকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ইয়াবাসহ পুলিশ গ্রেফতার করেছিল। তখন এসআই আ.মনির হোসেন বাদী হয়ে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করেন। ওই মামলায় চার্জশীট দেওয়ার পর থেকে সবুজ আদালতে হাজির না হওয়ায় তার অনুউপস্থিতিতে বরিশাল আদালত তাকে ৯বছরের সাজা দেয়। এর পর থেকে সে পলাতক ছিল।

এ ব্যাপারে এসআই আসাদুল সাংবাদিকদের বলেন, মাদক মামলায় সবুজ মোল্লাকে ৯বছরের সাজা দেয় আদালত। সে পলাতক থাকায় তাকে গ্রেফতার করে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।