• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

গৌরনদীতে বেগম রোকেয়া দিবস উপলক্ষে জয়িতাদের সংর্বধনা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২০  

বরিশালের গৌরনদীতে বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা শেষে সামাজিত ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য জয়িতা নারীকে সংর্বধনা প্রদান করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজন আজ বুধবার সকালে শহীদ সুকান্ত বাবু মিলায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে জয়িতা নারীকে সংর্বধনা সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী।

আলোচনা ও সংর্বধনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি)আরিফুর রহমান পিন্স, উপজেলা ভাইস চেয়াম্যান ফরহাদ হোসেন মুন্সী, জিনিয়া আফরোজ হেলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জাহানারা পারভীন শিল্পী, ইউপি চেয়ারম্যান হাফিজ মৃধাসহ প্রমুখ। সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী, অর্থনৈতিক ক্ষেত্রে সাফল্যের জন্য, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে অবদানের জন্য, সফল জননী হিসেবে, নির্যাতনের বিভীষিকা মুলে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করা পাচঁজনকে সংবর্ধনা শেষে ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাসের সাংবাদিকদের বলেন, বর্তমানে নারীরা পুরুষের পাশাপাশি সকল কাজে অংশগ্রহণ করছেন। তারা সরকারের উচ্চ পদস্ত কর্মকর্তা হিসেবে বিভিন্ন অফিসে কাজ করছেন। জয়িতা পাওয়া ৫জন নারীকে সংবর্ধনা শেষে ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করা হয়েছে।