• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

গৌরনদীতে নতুন ভোটারদের মাঝে স্মার্ট ভোটার কার্ড বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১ মার্চ ২০২১  

বরিশালের গৌরনদী পৌরসভার নতুন ভোটারদের মাঝে স্মার্ট ভোটার কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগে আজ সোমবার সকালে পৌরসভার ১ ও ২নং ওয়ার্ডের ২০১৯ সালের নতুন ভোটারদের মাঝে স্মার্ট ভোটার কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন পৌরমেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক হারিছুর রহমান হারিছ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন নির্বাচন কর্মকর্তা মো.মিজানুর রহমান তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষনা সম্পাদক কামরুল ইসলাম দিলীপ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়েরুল ইসলাম সান্টু ভূঁইয়া, সাধারন সম্পাদক লুৎফর রহমান দীপ, উপজেলা যুবলীগ সভাপতি আনিচুর রহমানসহপ্রমুখ। শেষে জেলা আওয়ামী লীগের সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহর শুভেচ্ছা সম্মলিত কাভারের মাধ্যমে স্মার্ট জাতীয়পরিচয়পত্র বিতরণ করা হয়। 

পর্যায়ক্রমে পৌরসভার সকল ওয়ার্ডের নতুন ভোটারদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ করা হবে। উপজেলার ৭টি ইউনিয়ন ও পৌরসভায় ২০১৯ সালে নতুন ভোটার হয়েছিলেন ৮হাজার ৭শত ২৭জন। এর মধ্যে পৌরসভায় রয়েছে প্রায় ১২শত ভোটার।

উপজেলা নির্বাচন মো.মিজানুর রহমান তালুকদার সাংবাদিকদের বলেন, উপজেলার ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভার মধ্যে ২০১৯সালে ৮হাজার ৭শত ২৭জন নতুন ভোটার হয়েছেন। তাদের মাঝে সরকার থেকে এই স্মাট কার্ড বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। তারা আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রথম ভোট দিতে পারবেন।

স্মার্ট কার্ড পাওয়া ভোটার মনির হোসেন সাংবাদিকদের বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রথম আমি ভোট দিতে পারবো বলে আনন্দ লাগছে। বর্তমান আওয়ামীলীগ সরকার আমাদের প্রথমই স্মার্ট কার্ড দিয়েছেন। এইজন্য আওয়ামীলীগ সরকারকে ধন্যবাদ জানাচ্ছি।