• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

গৌরনদীতে আনসার ভিডিপি’র উদ্যোগে বৃক্ষরোপণ ও চারা বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৯ জুলাই ২০২০  

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ''মুজিব বর্ষ'' উদযাপণ উপলক্ষে আনসার ভিডিপির মহাপরিচালকের নির্দেশে বরিশালের গৌরনদী উপজেলা আনসার ভিডিপি কার্যালয়ের উদ্যোগে আজ রোববার দুপুরে ফলজ, বনজ ও ঔষধী গাছের চারা রোপন ও সদস্যদের মাঝে চারা বিতরণ করা হয়।

কর্মসূচীতে উপস্থিত ছিলেন উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মরিয়ম আক্তার, গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ গিয়াস উদ্দিন মিয়া, প্রশিক্ষন আহসানুল রহমানসহ অন্যান্যরা। শেষে করোনাভাইরাস সংক্রামণ থেকে সু-রক্ষার জন্য দলপতি, দলনেত্রী ও আনসার কমান্ডারদের মধ্যে ফেইজ গার্ট (ফেসস্টি) বিতরণ করা হয়। উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মরিয়ম আক্তার সাংবাদিকদের বলেন, আমাদের আনসার ভিডিপির মহাপরিচালকের নির্দেশে আমরা গাছের চারা রোপন করেছি এবং বিনামুল্যে উপজেলার ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ৫শতাধিক ফলজ, বনজ ও ঔষধী গাছের চারা বিতরণ করা হয়েছে। তারা ওই চারা সরকারী রাস্তায়, শিক্ষা প্রতিষ্ঠানে রোপন করার জন্য বলা হয়েছে।

চারা পাওয়া আনসার সদস্য সাবিনা ইয়াসমিন বলেন, এই বিনামূল্যের চারা সরকারী জায়গা রোপন করা হবে। যাতে এই চারা বড় হলে মানুষের উপকার হয়। তার জন্য সরকারী জায়গায় রোপন করা হবে।