• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

উজিরপুরে ৪২ দিনে করোনা টিকা নিয়েছেন ৫২৮৪ জন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৯ মার্চ ২০২১  

বরিশালের উজিরপুর উপজেলা সরকারী হাসপাতালে প্রতিদিন বাড়ছে করোনার টিকা নেওয়ার জন্য ভীর করছেন লোকজন।

উদ্বোধনের পরে আজ সোমবার পর্যন্ত ৪২তম দিনে করোনা টিকা নিয়েছেন ৫হাজার ২শত ৮৪জনে। তার মধ্যে রয়েছেন জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, সাংবাদিক, সুশীল সমাজসহ বিভিন্ন শ্রেণির লোকজন ।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ৭ ফেব্রুয়ারী কোভিড-১৯ টিকা কার্যক্রম উদ্বোধনের দিন ১০জন, ২য় দিনে ১০ জন, ৩য় দিনে ৬০ জন, ৪র্থ দিনে ৮০ জন, ৫ম দিনে ১৪০জন, ৬ষ্ঠ দিনে ১৮৬জন, ৭ম দিনে ২৫৪জন, ৮ম দিনে ২০৯জন, ৯ম দিনে ২১০জন, ১০ম দিনে ২৮০জন, ১১তম দিনে ২৫০জন, ১২তম দিনে ২০৮জন, ১৩তম দিনে ২৯০জন ও ৪২তম দিন আজ সোমবার পর্যন্ত ৫হাজার ২শত ৮৪জন ব্যক্তি কোভিড-১৯ টিকা গ্রহণ করেছেন।

এব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ শওকত আলী সাংবাদিকদের জানান, করোনার টিকা গ্রহণের জন্য ইতিমধ্যে ডেক্স তৈরী করা হয়েছে। টিকা নেওয়ার জন্য প্রতিদিন নতুন লোকজন রেজিস্ট্রেশন করেছেন। এ যাবৎ কোন টিকা গ্রহনকারী ব্যক্তির শারীরিক কোন সমস্যার কথা জানা যায়নি। প্রতিদিনই টিকার জন্য সাধারন লোকজন হাসপাতালে ভীর করছেন। টিকা নেওয়া জহিরুল ইসলাম বলেন, করোনা টিকা নেওয়া পরে আমার কোন সমস্যা হয়নি। সবাই টিকা নিয়ে করোনা মুক্ত হন।