• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা

উজিরপুরে বয়স্কদের মাঝে বয়স্ক ভাতার বই বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৫ আগস্ট ২০২০  

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বরিশালের উজিরপুর উপজেলা প্রশাসনের উদ্যেগে বয়স্কদের মাঝে বয়স্ক ভাতার বই বিতরণ করা হয়েছে। উপজেলা সমাজ সেবা অফিসের উদ্যেগে আজ শনিবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতি বিশ্বাসের সভাপতিত্বে উপজেলার বয়স্কদের মাঝে ২০১৯-২০অর্থ বছরের বয়স্ক ভাতার বই বিতরণ করেন উপজেলা উপজেলা চেয়ারম্যান আ.মজিদ শিকদার বাচ্চু ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও পৌরমেয়র মো.গিয়াস উদ্দিন বেপারী।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) জয়দেব চক্রবর্তী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এসএম জামাল হোসেন, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আবুল কালাম আজাদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহাসহ প্রমুখ।

উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আবুল কালাম আজাদ সাংবাদিকদের জানান, আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে উজিরপুর উপজেলার বয়স্কদের মাঝে ২০১৯-২০অর্থ বছরের ভাতার বই বিতরণ করছি। প্রাথমিক ভাবে পৌরসভার ১৫০জন বয়স্কদের মাঝে ভাতার বই বিতরণ করা হয়েছে। উপজেলায় প্রায় ৩হাজার বয়স্ক, বিধবা, প্রতিবন্ধীসহ বিভিন্ন ধননের ভাতাভোগী রয়েছে। পর্যায়ক্রমে উপজেলার ৯টি ইউনিয়নের সকল বয়স্কদের মাঝে এই ভাতার বই বিতরণ করা হবে। বই পাওয়া আক্কেল হাওলাদার বলেন, বর্তমান সরকার আমাদের জন্য বয়স্ক ভাতাসহ বিভিন্ন ধরণের ভাতার ব্যবস্থা করছে। আজ ভাতার বই পেয়ে ভাল লাগছে। এই সরকার বার বার ক্ষমতায় আসুক তার জন্য দোয়া করি।