• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

উজিরপুরে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে ভাতার বই বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২০  

উজিরপুর উপজেলায় বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে ভাতার বই বিতরণ করা হয়েছে। উজিরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ বৃহস্পতিবার সকালে পৌরভবনে বসে উজিরপুর পৌরসভার নয়টি ওয়ার্ডে প্রায় এক হাজার বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে ভাতার বই বিতরণ করেন পৌরমেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো.গিয়াস উদ্দিন বেপারী।

এসময় উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র হেমায়েত উদ্দিন হিমু, মো.রিপন মোল্লাসহ বিভিন্ন কর্মকর্তারা।

এ ব্যাপারে পৌরমেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো.গিয়াস উদ্দিন বেপারী সাংবাদিকদের বলেন, বর্তমান সরকার কিছু উপজেলায় শতভাগ ভাতা দেওয়ার সিদ্বান্ত নিয়েছেন। তার অংশ হিসেবে সাবেক চীফ হুইপ আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ(এমপি) চেষ্টায় বরিশাল জেলার ১০উপজেলায় শতভাগ ভাতা সুবিধার আওতায় আনা হয়েছে। তার অংশ হিসেবে উজিরপুর উপজেলা ও পৌরসভার ভাতাভোগীদের মাঝে ভাতার বই বিতরণ করা হয়েছে।

বর্তমান সরকারের নির্দেশ রয়েছে যার ভাতা পাওয়ার বয়স হয়েছে তাকেই যেন ভাতার আওতায় আনা হয়। কেউ যেন এই ভাতার কার্যক্রম থেকে বাদ না পরেন। মুজিববর্ষে সকল উপজেলাকে এই ভাতার আওতায় আনা হবে বলে জানান।