• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

উজিরপুরে বিভিন্ন সম্প্রদায়ের ধর্মীয় প্রতিষ্ঠানে খাদ্য সহায়তা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৭ মে ২০২০  

উজিরপুরে বিভিন্ন সম্প্রদায়ের ধর্মীয় প্রতিষ্ঠানে খাদ্য সহায়তা প্রদান করেন এমপি মো.শাহে আলম। 
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রান তহবিল থেকে বরিশালের উজিরপুর উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার মধ্যে সকল ধর্মীয় প্রতিষ্ঠানের প্রধান, সহকারীসহ প্রায় ৪হাজার জনের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন বরিশাল-২আসনের এমপি মো.শাহে আলম। আজ বৃহস্পতিবার সকালে উজিরপুর পৌরসভা চত্তরে বসে ধর্মীয় প্রতিষ্ঠানের প্রধানদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে স্থানীয় এমপি মো.শাহে আলম। এসময় উপস্থিত ছিলেন, উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতি বিশ্বাস, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো.গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এসএম জামাল হোসেন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহা প্রমুখ। উজিরপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহা বলেন, উজিরপুর উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার মধ্যে সকল সম্প্রদায়ের ধর্মীয় প্রতিষ্ঠানের প্রধান, সহকারীসহ প্রায় ৪হাজার লোকজনের মাঝে সরকার থেকে দেওয়া খাদ্য সহায়তা প্রদান করা শুরু হয়েছে। সকল সম্প্রদায়ের ধর্মীয় প্রতিষ্ঠানের প্রধান, তাদের প্রতিষ্ঠানে সহকারীরা এই খাদ্য সহায়তার আওতায় আসবেন। প্রতিটি ইউনিয়নে গিয়ে এমপি নিজ হাতে সরকারের এই খাদ্য সহায়তা ধর্মীয় প্রতিষ্ঠানে বিতরণ করছেন। পর্যায়ক্রমে সকল প্রতিষ্ঠানে গিয়ে এই খাদ্য সহায়তা দেওয়া হবে। 
বরিশাল-২আসনের এমপি মো.শাহে আলম সাংবাদিকদের বলেন, বর্তমান সরকার প্রতিটি প্রতিষ্ঠানের লোকজনের মাঝে পর্যায়ক্রমে এই খাদ্য সহায়তা প্রদান করবেন। যাতে এই সময়ে বাংলাদেশের কোন লোকজনের খাদ্য সমস্যা না হয়। বর্তমান সরকার জনগনের জন্য সকল ধরনের সহযোগীতা করবেন।