• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী

উজিরপুরে গাঁজাসহ দম্পতি আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২০  

বরিশালের উজিরপুরে বিপুল পরিমান মাদকদ্রব্য ও মাদক বিক্রির নগদ টাকাসহ মাদক ব্যবসায়ী স্বামী ও স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। এঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, উপজেলার বামরাইল ইউনিয়নের দক্ষিন সানুহার গ্রামের জামে মসজিদ সংলগ্ন বাবুল হাওলাদারের মালিকানাধীন একতলা ভবনের পশ্চিম পাশের রান্নাঘরের সানসেটের উপর হতে ৩কেজি ৮শত ৬০গ্রাম গাজাঁ ও মাদক বিক্রির নগদ ২৮হাজার টাকাসহ গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে মাদকব্যবসায়ী আনোয়ার হোসেন বেপারী ও তার স্ত্রী খাদিজা বেগমকে এসআই মাহাবুবুর রহমান গ্রেফতার করেন। সে মাদারীপুর জেলার কালকিনি উপজেলার রমজানপুর গ্রামের মৃত.গিয়াস উদ্দিন বেপারীর ছেলে আনোয়ার বেপারী ও আনোয়ার বেপারীর স্ত্রী খাদিজা বেগম। মাদক ব্যবসায়ী স্বামী ও স্ত্রীর বিরুদ্ধে এসআই মাহাবুবুর রহমান বাদী আজ মঙ্গলবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন, যার নং-০১(১-১২-২০২০)। গ্রেফতারকৃতদের আজ মঙ্গলবার সকাল ১১টায় গ্রেফতারকৃত মাদকব্যবসায়ীকে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।

এ ব্যাপারে এসআই মাহাবুবুর রহমান বলেন, মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩কেজি ৮শত ৬০গ্রাম গাজাঁ ও মাদক বিক্রির নগদ ২৮হাজার টাকাসহ সোমবার গভীর রাতে স্বামী ও স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে। উজিরপুর উপজেলায় মাদকবিরোধী অভিযান পুলিশের চলমান রয়েছে।