• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের

উজিরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২০  

বরিশালের উজিরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে শীর্তাতদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম। উপজেলা প্রশাসনের উদ্যেগে আজ রোববার সকালে শীত উপেক্ষা করে উপজেলার বিভিন্ন ইউনিয়নের গুরুত্বপূর্ন স্থান ঘুরে ঘুরে শীর্তাতদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটি সদস্য বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতি বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এসএম জামাল হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহা, উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, মহিলা ভাইস সীমা রানী শীল, উপজেলা যুবলীগ সভাপতি হেমায়েত উদ্দিন হিমু, উপজেলা ছাত্রলীগ সভাপতি অসীম কুমার ঘরামীসহ সরকারী কর্মকর্তা ও দলীয় নেতা-কর্মীরা। এমপি মো.শাহে আলম এসময় উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ন স্থান ঘুরে পাচঁ শতাধিক শীর্তাতদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন।

শীতবস্ত্র বিতরণের সময় বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম সাংবাদিকদের বলেন, উজিরপুর উপজেলার প্রত্যন্ত এলাকার গবীর লোকজন যেন শীতে কষ্ট না পায়। সেই দিকে উপজেলা প্রশাসন ও দলীয় নেতা-কর্মীদের নজর রাখার নির্দেশ দেওয়া হয়েছে। কোথাও শীতবস্ত্রের প্রয়োজন হলে উপজেলা প্রশাসকে জানাবেন। তারা শীতবস্ত্রের ব্যবস্থা করে দেবেন। বর্তমান আওয়ামীলীগ সরকার মানুষের সকল চাহিদা পুরন করছে। দেশের অসহায় ও ভুমিহীনদের জন্য ঘরের ব্যবস্থা করছেন। কোন দরিদ্র লোকজন যেন শীতবস্ত্রের অভাবে কষ্ট না পায়। সেই দিকে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নজর রাখার জন্য এমপি ও দলীয় নেতাদের নির্দেশ দিয়েছেন।