• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী

ঈদ উপলক্ষে গৌরনদীতে দরিদ্র পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৭ জুলাই ২০২০  

বরিশাল জেলার গৌরনদী উপজেলার ৭টি ইউনিয়ন ও পৌরসভার ১৬হাজার ৫৫জন দরিদ্র পরিবারের মাঝে ঈদুল আযহা উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

আজ সোমবার সকালে উপজেলার মাহিলাড়া ইউনিয়ন পরিষদে বসে এই কার্যক্রম উদ্বোধণ করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মো. শাহ জামান। বিতরণের সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কালাম মৃধা, ইউপি সদস্য বিপ্লব বাবুল রায়, মোঃ হাসান আল মামুন, মোঃ হাবিবুর রহমান, চাঁনমনি দেওয়ান, মোঃ জাফর মৃধা, ইউপি সচিব সৌরভ ভট্টাচার্য্য ও সাবেক ইউপি সচিব মোঃ মাহতাব হোসেন প্রমুখ।

এ ব্যাপারে উপজেলা খাদ্য পরিদর্শক অশোক কুমার চৌধুরী সাংবাদিকদের জানান, গৌরনদী উপজেলার ৭টি ইউনিয়নের জন্য সরকার থেকে ১১৪.৩৫০ মে.টন ও পৌরসভার জন্য ৪৬.২০০ মে.টন চাল ঈদুল আযহা উপলক্ষে বরাদ্ধ পাওয়া গেছে। এ চাল আজ থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার মধ্যে বিতরণ শুরু করা হয়েছে। ইউনিয়ন ও পৌরসভার তালিকানুযায়ী এই চাল বিতরণ করা হবে।

চাল পাওয়া হাসিনা বেগম জানান, এই করোনা দুর্যোগ এর সময় সরকার থেকে আমাদের ঈদুল আযহা উপলক্ষে চাল দেয়ায় আমরা খুশি হয়েছি।