• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

আমার কাছে রিপোর্ট আসছে, কাউকে ছাড়ব না : প্রধানমন্ত্রী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

 

পাপিয়াকাণ্ডের পর এবার যুব মহিলা লীগে শুদ্ধি অভিযানের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গণভবনে বুধবার (২৬ ফেব্রুয়ারি) যুব মহিলা লীগ সভাপতি নাজমা আক্তার ও সাধারণ সম্পাদক অপু উকিলের সঙ্গে সাক্ষাৎকালে প্রধানমন্ত্রী এই নির্দেশ দেন।

তিনি বলেন, আমার কাছে অনেক রিপোর্ট আসছে, অনেকের নাম আছে। যেখানে রাত-দিন পরিশ্রম করে দেশের জন্য কাজ করছি সেখানে কেউ সংগঠনের নাম ভাঙিয়ে অপকর্ম করলে আমি কাউকে ছাড়ব না।

প্রধানমন্ত্রী বলেন, ঢাকায় কোথায় কে কী করছে সব তথ্য আমার কাছে আছে। এর মধ্যে একজনও ছাড় পাবে না।

এ সময় যুব মহিলা লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রীর কাছে পরামর্শ চেয়ে বলেন, ‘আপনি যে নির্দেশ দেবেন, আমরা সেটাই করব।’

পরে আওয়ামী লীগ সভাপতি তাদের উদ্দেশে বলেন, ‘সারা দেশে খোঁজ-খবর নাও। ছাঁকুনি দিয়ে ছেঁকে নাও। সংগঠনের ইমেজ উদ্ধার করতে হবে।’

এ ব্যাপারে যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল জানান, দুপুরে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে আমরা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কাছে পরামর্শ চেয়েছি। তিনি সারা দেশে আমাদের যত ইউনিট আছে সেগুলোতে যদি কোনো বিতর্কিত ব্যক্তি থাকে তাহলে চিহ্নিত করে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে বলেছেন।

এর আগে গত ২৩ ফেব্রুয়ারি সকালে ফার্মগেট এলাকায় বহিষ্কৃত যুব মহিলা লীগ নেত্রী শামীমা নুর পাপিয়া ওরফে পিউয়ের বাসায় অভিযান চালিয়ে ১টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগজিন, ২০ রাউন্ড গুলি, ৫টি পাসপোর্ট, ৩টি চেক, ৫৮ লাখ ৪১ হাজার টাকা, বিভিন্ন ব্যাংকের ১০টি এটিএম কার্ড, বিদেশি ডলারসহ ৫ বোতল বিদেশি মদ উদ্ধার করে র‌্যাব।

পরে তিন মামলায় পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমানের ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর মধ্যে বিমানবন্দর থানার জাল টাকা উদ্ধারের মামলায় ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমান ৫ দিন, শেরেবাংলা নগর থানার অস্ত্র ও মাদক আইনে দায়ের করা মামলায় ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীম ৫ দিন করে মোট ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।