• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আগৈলঝাড়ায় ৫০জন দরিদ্র নারীদের মাঝে ৬০ লক্ষ টাকার চেক বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ জুন ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় সমবায় অধিদপ্তরের উদ্যেগে উপজেলার ৫০জন দরিদ্র নারীদের মাঝে ৬০লক্ষ টাকার চেক বিতরণ করা হয়েছে। উন্নতজাতের গাভী পালনের মাধ্যমে সুবিধা বঞ্চিত নারীদের জীবনযাত্রার মান উন্নয়ন শীর্ষক প্রকল্প’র আওতায় রাজিহার ও বাকাল ইউনিয়নের নারী উন্নয়ন সমবায় সমিতি লিমিটেডের ৫০জন সুবিধাভোগী সদস্যের মাঝে ৬০লক্ষ টাকার এই চেক বিতরণ করা হয়।

আজ মঙ্গলবার সকালে উপজেলা সদরের শহীদ সুকান্ত আবদুল্লাহ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলামের সভাপতিত্বে সামাজিক দুরত্ব বজায় রেখে এই চেক বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, উপজেলা ভাইস চেয়ারম্যান মো.রফিকুল ইসলাম তালুকদার, উপজেলা সমবায় কর্মকর্তা মো.কামরুজ্জামান, উপজেলা আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, বিপুল দাস প্রমুখ। পরে অতিথিরা উপজেলার রাজিহার ও বাকাল ইউনিয়নের নারী উন্নয়ন সমবায় সমিতি লিমিটেডের ৫০জন সুবিধাভোগী নারী সদস্যের মাঝে গাভী পালন ও গাভীর খাদ্য ক্রয়ের জন্য প্রতিজনকে ১লক্ষ ২০হাজার টাকা করে ৬০লক্ষ টাকার চেক বিতরণ করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা সমবায় কর্মকর্তা মো.কামরুজ্জামান সাংবাদিকদের বলেন, উপজেলার বাকাল ও রাজিহার ইউনিয়নের হতদরিদ্র ৫০জন নারীদের মাঝে ৬০লক্ষ টাকার চেক বিতরণ করা হয়েছে। প্রতিজনকে ১লক্ষ ২০হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। গাভী পালনের জন্য টাকা পাওয়া নারী নাছরিন বেগম বলেন, আমি দরিদ্র হওয়ার কারনে আমাকে উপজেলা সমবায় অধিদপ্তর থেকে গাভী পালনের জন্য ১লক্ষ ২০হাজার টাকার চেক দিয়েছে। ওই টাকা দিয়ে গাভী ও গাভীর খাদ্য ক্রয় করা হবে।