• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের

আগৈলঝাড়ায় ৪৮ তম জাতীয় সমবায় দিবস উদযাপন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২ নভেম্বর ২০১৯  

বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন- প্রতিপাদ্যের আলোকে নানা আয়োজনের মধ্য দিয়ে বরিশালের আগৈলঝাড়ায় ৪৮ তম জাতীয় সমবায় দিবস উদযাপন করা হয়েছে। 

উপজেলা সমবায় কার্যালয়ের কর্মকর্তা,কর্মচারী ও সমবায়ীদের আয়োজনে শোভাযাত্রা, পতাকা উত্তোলন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

শনিবার সকাল উপজেলার বিভিন্ন সমবায় সংগঠন ও সমবায়ীদের অংশগ্রহণে উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য সমবায়ী শোভাযাত্রা বের করা হয়। 

শোভাযাত্রা শেষে জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে পতাকা উত্তোলন করেন উপজেলা কর্মকর্তা ও সমবায়ীবৃন্দ। এরপর উপজেলা শহীদ সুকান্ত আবদুল্লাহ হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মোঃ শহিদুল ইসলাম উপ পরিচালক (উপসচিব) স্থানীয় সরকার মন্ত্রনালয় বরিশাল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার,সহকারী কমিশনার (ভূমি) ফাতিমা আজরিন তন্বীসহ  বিভিন্ন সংগঠনের সমবায়ীবৃন্দ। সমবায় দিবসে বক্তারা বলেন যে সমবায়ের মাধ্যমে ঐক্যবদ্ধ হয়ে কর্মসংস্থান সৃষ্টি করে দেশের বেকারত্ব দূর করা সম্ভব। ঐক্যবদ্ধ সমবায়ী পারে দেশের অর্থনৈতিক সমৃদ্ধি বাড়াতে।

সভা সঞ্চালনা করেন উপজেলা সমবায় কর্মকর্তা কামরুজ্জামান।