• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আগৈলঝাড়ায় ২হজার ৭৯জন ভিজিডি’র কার্ডধারীদের মাঝে চাল বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ জুন ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় ভিজিডি’র কার্ডধারীদের মাঝে চাল বিতরণ শুরু করা হয়েছে। উপজেলা খাদ্য অধিদপ্তরের উদ্যোগে আজ শনিবার সকালে উপজেলার বাগধা ইউনিয়ন পরিষদে বসে ওই ইউনিয়নের ৩শত ৭২জন হতদরিদ্র ভিজিডির কার্ডধারীদের মাঝে ভিজিডির চাল বিতরণ কার্যক্রম শুরু করেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল ভাট্রি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা কামরুল গাজী, বাগধা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউনুস আলী মিয়া, সাধারন সম্পাদক বজলুল রহমান হাওলাদার, ইউপি সচিব হুমায়ন কবির খান, ইউপি সদস্য চায়না বেগমসহ প্রমুখ।

উপজেলায় ৫টি ইউনিয়নে ২হাজার ৭৯জন নতুন ভিজিডির কার্ডধারীদের মাঝে চাল বিতরণ শুরু করা হয়। প্রতি কার্ডধারী প্রতিমাসে ৩০ কেজি করে চাল পাবেন। উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল ভাট্রি বলেন, উপজেলায় ২হাজার ৭৯জন উপকারভোগী পরিবারের মাঝে নতুন বছরের ভিজিডি’র চাল বিতরণ শুরু করা হয়েছে। হতদরিদ্র কার্ডধারী পরিবার প্রতি মাসে ৩০কেজি করে এই চাল পাবেন। ভিজিডির কার্ডধারী বাগধা গ্রামের হালিমা বেগম বলেন, সরকার থেকে আমাদের ভিজিডির চাল দিয়েছে। যা দিয়ে আমাদের দরিদ্র পরিবারের একটু সহযোগীতা হবে। এজন্য বর্তমান আওয়ামীলীগ সরকারকে ধন্যবাদ জানাচ্ছি।