• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

আগৈলঝাড়ায় ১১হাজার ১শত পরিবারের মাঝে সরকারী ত্রাণ বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ মে ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ করোনা ভাইরাস প্রতিরোধে বরিশালের আগৈলঝাড়া উপজেলার ৫টি ইউনিয়নের দরিদ্র ১১হাজার ১শত পরিবারের পরিবারের মাঝে সরকারী ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাসের কারনে বাহিরে গিয়ে কাজ করতে না পারা দরিদ্র পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শনিবার পর্যন্ত উপজেলার ৫টি ইউনিয়নের বিভিন্ন প্রত্যন্ত এলাকায় গিয়ে চাল, ডাল, আলু, তৈল ও সাবান বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন সেরনিয়াবাত প্রমুখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.মোশারফ হোসাইন বলেন, সরকার থেকে বরাদ্দকৃত ১৫৫ মেট্রিকটন চাল ও নগদ প্রায় ৭লক্ষ  টাকা পাওয়া গেছে। ওই চালের সাথে স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র নিজস্ব তহবিল থেকে ডাল, আলু, সাবান ও মাস্ক দেওয়া হচ্ছে। আমাদের দপ্তর থেকে ত্রাণের প্যাকেট করে বিভিন্ন ইউনিয়নে পাঠানোর পরে সবার উপস্থিতে বিতরণ করা হয়। প্রতিটি ইউনিয়নে এই কার্যক্রম তদারকি করার জন্য একজন করে সরকারী ট্যাগ কর্মকর্তা নিয়োগ দেওয়া হয়েছে। তাদের উপস্থিতিতে এই ত্রান সামগ্রী বিতরণ করা হয়। উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন সেরনিয়াবাত বলেন, সরকারী চালের সাথে স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র নিজস্ব তহবিল থেকে ডাল, আলু, সাবান ও মাস্ক দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.মোশারফ হোসাইন, উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়সহ ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের নেতা-কমীরা।