• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

আগৈলঝাড়ায় সাংবাদিকদের সাথে হাসপাতাল প্রধানের মতবিনিময় সভা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৮ আগস্ট ২০১৯  

 

আগৈলঝাড়া প্রেসক্লাব সাংবাদিকদের সাথে হাসপাতাল পরিচালনায় বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় সভা করেছেন উপজেলা ৫০শয্যা হাসপাতালে সদ্য যোগদানকারী প্রধান (ইউএইচএএফপিও) ডা. আব্দুল মুনয়েম সাদ।  
রবিবার সকালে হাসপাতাল প্রধান ডা. আব্দুল মুনয়েম সাদ এর অফিস কক্ষে মত বিনিময় সভায় হাসপাতাল পরিচালনা ও চিকিৎসা সেবায় বিশেষজ্ঞ চিকিৎসক সংকট, চতুর্থ শ্রেণির জনবল সংকট, আবাসন ব্যবস্থাপনা ভাল না থাকার কারণে যোগদানের পর চিকিৎসকদের অন্যত্র চলে যাওয়াসহ অভ্যন্তরীণ  বিভিন্ন বিষয়ে সমস্যার কথা তুলে ধরেন ডা. আব্দুল মুনয়েম সাদ।  এসময় তিনি জনগনের নিবির স্বাস্থ্য সেবা প্রদানের জন্য সাংবাদিকদের সাহায্য ও সহযোগীতা কামনা করেন।    
জনগনের সেবা প্রদানে অফিসিয়াল সমস্যা নিয়ে হাসপাতাল পরিচালনা কমিটির সভাপতি জাতির পিতার ভাগ্নে, মন্ত্রী পদমর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ -এমপি'র সাথে দেখা করে তাকে সমস্যা অবহিত করলে জনগুরুত্বপূর্ন বিষয়ে সমস্যার সমাধান করা সম্ভব বলে পরামর্শ প্রদান করেন সাংবাদিক নেতারা। 
জনগনের দোড়গোড়ায় স্বাস্থ্য সেবা পৌছে দিতে প্রশাসনিক কর্মকর্তাকে সার্বিক সাহায্য সহযোগীতার আশ্বাস প্রদান করেন সাংবাদিকরা।      
মত বিনিময় সভায় প্রেসক্লাব সভাপতি কেএম. আজাদ রহমান, সাধারণ সম্পাদক তপন বসু, সিনিয়র সাংবাদিক হারুন রানা, মাহাবুবুল ইসলামসহ  প্রবীর বিশ্বাস ননী, শামিমুল ইসলাম শামিম, জাহিদুল ইসলাম, মনিরুজ্জামান, এফএম নাজমুল,মৃদুল দাস, পলাশ দত্ত, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. বখতিয়ার আল মামুন, স্যানিটারী ইন্সপেক্টর শুকলাল সিকদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত উপস্থিত ছিলেন।