• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

আগৈলঝাড়ায় সরকারী স্কুলে লটারীর মাধ্যমে ভর্তি কার্যক্রম উদ্বোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ে লটারীর মাধ্যমে শিক্ষার্থী ভর্তি কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যেগে আজ সোমবার সকালে বিদ্যালয়ের হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো.আবুল হাশেম’র সভাপতিত্বে লটারী পূর্বক আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.নজরুল ইসলাম, উপজেলা হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.বখতিয়ার আল মামুন, সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.জহিরুল হক, উপজেলা আওয়ামীলীগ নেতা আ.সাত্তার মোল্লা, ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য ছরোয়ার দাড়িয়াসহ বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকরা। প্রাথমিক ভাবে ৩য় ও ৬ষ্ঠ শ্রেনীতে লটারী কার্যাক্রম উদ্বোধন করা হয়েছে। ৩য় শ্রেনীতে ৪২জনের মধ্যে ৪০জন ও ৬ষ্ঠ শ্রেনীতে ৭২জনের মধ্যে ৬৬জন লটারীতে ভর্তির সুযোগ পেয়েছেন।  

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো.আবুল হাশেম সাংবাদিকদের বলেন, প্রতিবছর সরকারী বিদ্যালয়ে ভর্তি পরীক্ষা নেওয়া হয়ে থাকে। এবছর করোনার কারনে ভর্তি পরীক্ষা না নিয়ে শিক্ষা মন্ত্রনালয় লটারীর ব্যবস্থা করেছেন। এতে ভাগ্যের পরীক্ষা করা হয়, মেধার কোন মুল্যায়ন হয় না। এই করোনা কেটে গেলে আগামীতে ভর্তি পরীক্ষা নেওয়া হবে।