• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা

আগৈলঝাড়ায় বিশ্ব জনসংখ্যা দিবস পালন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ জুলাই ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ

‘মহামারি কোভিড-১৯ প্রতিরোধ করি, নারী ও কিশোরীর সুস্বাস্থ্যের অধিকার নিশ্চিত করি’- এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বরিশালের আগৈলঝাড়া বিশ্ব জনসংখ্যা দিবস পালন করা হয়েছে।

আজ শনিবার দুপুরে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা হাসপাতালের পরিবার পরিকল্পনা হলরুমে বসে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা অমিয় রতন ঘটক ভিডিও কন্সফারেন্স এর মাধ্যমে সকল কর্মকর্তা-কর্মচারীদের সাথে দিবসের তাৎপর্য তুলে বিভিন্ন দিক নির্দেনা বক্তব্য রাখেন।

এসময় তার সাথে ছিলেন, উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের চিকিৎসক ডা.অসীম রঞ্জন হালদারসহ প্রমুখ। উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা অমিয় রতন ঘটক সাংবাদিকদের বলেন, এই করোনা ভাইরাসের সময় যেন প্রত্যন্ত এলাকার মহিলারা সকল ধরনের সেবা পান তার ব্যবস্থা মাঠ কর্মীদের নিশ্চিত করতে হবে। যতটুকু সামাজিক দুরত্ব বজায় রেখে চিকিৎসা সেবা দেওয়া যায় ততটুকু তাদের দিতে হবে। এছাড়া বিশ্ব জনসংখ্যা দিবসে সকল ধরনের কাজ করতে হবে।