• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আগৈলঝাড়ায় দুর্গাপূজা মন্ডবে সরকারী ও স্থানীয় এমপি’র অনুদান বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় ১শত ৬০টি দূর্গাপুজা মন্ডবে সরকারী বরাদ্দ ও স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র নিজস্ব তহবিলের অনুদান বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যেগে আজ বুধবার বিকেল ৫টায় শহীদ সুকান্ত আবদুল্লাহ হলরুমে উপজেলা আওয়ামীলীগ ও পূজা উদযাপন পরিষদের সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে দূর্গাপুজার ১শত ৬০টি মন্ডবের সভাপতি ও সম্পাদকদের হাতে সরকারী বরাদ্দ ও স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র নিজস্ব তহবিলের টাকা বিতরণ করা হয়েছে।

বিতরণ সভায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন সেরনিয়াবাত, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.মোশারফ হোসাইন, উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, আগৈলঝাড়া প্রেসক্লাব আহবায়ক কেএম আজাদ রহমান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান বিপুল দাস, ইউপি চেয়ারম্যান মো.ইলিয়াস তালুকদার, শফিকুল ইসলাম টিটু তালুকদারসহ প্রতিটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকসহ ১৬০টি পূজামন্ডবের সদস্যরা।

দূর্গাপুজার অনুদান বিতরণ সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলাম সাংবাদিকদের বলেন, দক্ষিনাঞ্চলের মধ্যে সবচেয়ে বেশী দূর্গাপূজা অনুষ্ঠিত হয় আগৈলঝাড়া উপজেলায়। উপজেলার ৫টি ইউনিয়নে ১শত ৬০টি পূজামন্ডবে দূর্গাপূজা অনুষ্ঠিত হবে। প্রতিটি পূজামন্ডবে সরকারী বরাদ্দ ও স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ স্যারের নিজস্ব তহবিলের টাকা মিলিয়ে ২২হাজার টাকা করে ১৬০টি মন্ডবে ৩৫লক্ষ ২০হাজার টাকার অনুদান বিতরণ করা হয়েছে। সরকারের ২৬দফা মেনে প্রতিটি পূজামন্ডবে দূর্গাপূজা অনুষ্ঠিত হবে। যাতে উপজেলার কোথায়ও কোন পূজামন্ডবে সমস্যা না হয় সেই দিকে প্রশাসনসহ স্থানীয় দলীয় নেতাকর্মীদের নজর রাখার নির্দেশ দেওয়া হয়েছে।