• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

আগৈলঝাড়ায় জনস্বাস্থ্য প্রকৌশল ভবনের নির্মাণ কাজের উদ্বোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ জুন ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ সরকারী অর্থায়নে বরিশালের আগৈলঝাড়ায় ৩২লক্ষ টাকা ব্যয়ে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবনের নির্মাণ কাজের উদ্ধোধন করা হয়েছে। উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে আজ বুধবার দুপুরে উপজেলা পরিষদ চত্তরের মধ্যে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবনের নির্মাণ কাজ স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ’র পক্ষে উদ্ধোধন করেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবুল হাশেম ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ।

এসময় উপস্থিত ছিলেন, গৌরনদী উপজেলা জনস্বাস্থ্য অফিসের সহকারী প্রকৌশলী মো.মোস্তাফিজুর রহমান, আগৈলঝাড়া জনস্বাস্থ্য অফিসের সহকারী প্রকৌশলী মো.ইমরানসহ প্রমুখ।

আগৈলঝাড়া উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের বর্তমান ভবনটি খুবই খারাব অবস্থায় রয়েছে। যার কারনে স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ’র সহযোগীতায় নতুন একটি ভবন নির্মাণের জন্য ৩২লক্ষ টাকা ব্যয়ে টেন্ডার আহবান করা হয়। টেন্ডারে বরিশালের এসএইচ এন্টার প্রাইজ নামে ঠিকাদার প্রতিষ্ঠান কাজটি পায়। তারা কাজটি পেয়ে আজ বুধবার দুপুরে ওই কাজের উদ্ধোধন করান।

এ ব্যাপারে জনস্বাস্থ্যের সহকারী প্রকৌশলী মো.ইমরান বলেন, স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ স্যারের সহযোগীতায় একটি ভবন পেয়েছি। এই ভবনের নির্মাণ কাজ আজ বুধবার দুপুরে উদ্ধোধন করা হয়েছে। এই ভবনের  নির্মাণ কাজে যাতে অনিয়ম না হয় সেই জন্য সব সময় আমাদের অধিদপ্তরের একজন প্রকৌশলী উপস্থিত থাকবেন। সঠিক নিয়ম মেনে কাজ করার জন্য ঠিকাদার প্রতিষ্ঠানকে নির্দেশ দেওয়া হয়েছে।