• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আগৈলঝাড়ায় কর্মহীনদের মাঝে নগদ অর্থ বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ মে ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহারের নগদ অর্থ দুস্থ ও কর্মহীনদের মাঝে বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

আজ রোববার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের সহযোগীতা উপজেলার গৈলা ইউনিয়ন পরিষদ হলরুমে ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটুর সভাপতিত্বে ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহারের নগদ অর্থ অসহায়, দুস্থ ও কর্মহীনদের মাঝে বিতরণ কার্যক্রম উদ্বোধন পূর্বক আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবুল হাশেম, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন সেরনিয়াবাত, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোশারফ হোসাইন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হালিমুজ্জামান ও সাধারন সম্পাদক তরিকুল ইসলাম চানঁসহ ইউপি সদস্যরা।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবুল হাশেম গৈলা ইউনিয়নের ১হাজার ৭শত ৫৫ জন অসহায়, দুস্থ ও কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহারের নগদ অর্থ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। পরে রাজিহার ইউনিয়নের ১হাজার ৪শত ৪২জন অসহায়, দুস্থ ও কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহারের নগদ অর্থ বিতরণ কার্যক্রমও উদ্বোধন করা হয়।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবুল হাশেম সাংবাদিকদের বলেন, ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহারের নগদ উপজেলার ৫টি ইউনিয়নের অসহায়, দুস্থ ও কর্মহীনদের মাঝে বিতরণ কার্যক্রম আজ রোববার সকালে উদ্বোধন করা হয়েছে। লকডাউনের মধ্যে দরিদ্র লোকজনের জন্য দেওয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের অর্থ পেয়ে কিছুটা উপকার হবে তাদের।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের অর্থ পাওয়া মনিরা বেগম বলেন, এই সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের অর্থ পেয়ে একটু উপকার হয়েছে। এই অর্থদিয়ে পরিবারের লোকজন নিয়ে কোন রকমে ঈদ-উল-ফিতর উদযাপন করা যাবে।