• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের

আগৈলঝাড়ায় আইন-শৃংঙ্খলা,সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় আইন-শৃংঙ্খলা, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ সোমবার সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলামের সভাপতিত্বে আইন-শৃংঙ্খলা,সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।

আইন-শৃংখলা ও সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভায় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, মো.রফিকুল ইসলাম তালুকদার, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সুশান্ত বালা, মুক্তিযোদ্ধা আ.রশিদ শিকদার, এসআই তৈয়বুর রহমান, উপজেলা বন কর্মকর্তা মো.সিরাজুল মিয়া, প্রেসক্লাব আহবায়ক কেএম আজাদ রহমান, ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার, বিপুল দাসসহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা। এ ব্যাপরে এসআই তৈয়বুর রহমান জানান, ২০২০ সালের জানুয়ারী মাসে আগৈলঝাড়া থানায় বিভিন্ন ধরনের ১২টি মামলা হয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য কোন মামলা নেই। বর্তমানে আগৈলঝাড়া উপজেলার আইন-শৃংঙ্খলা সন্তোষ জনক রয়েছে।

এছাড়া, উপজেলার বিভিন্ন উন্নয়নমুলক কাজের অগ্রগতি নিয়ে উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।সভায় বক্তারা উপজেলা ৫টি ইউনিয়নে সরকার থেকে নেয়া বিভিন্ন উন্নয়ন প্রকল্পেন কাজ নিয়ে আলোচনা করেন। সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যানরা তার ইউনিয়নের প্রকল্পের কাজের অগ্রগতির ব্যপারে মাসিক সভায় অবহিত করেন। কোন কাজে কি সমস্যা রয়েছে তা সভায় বলা হয়। সেসব সমস্যা সমাধান করে কাজ দ্রুত গতিতে করার জন্য বলা হয়। কাজের কোন অনিয়ম মেনে নেয়া হবে বলে জানানো হয় সভায়। উপজেলার সকল দপ্তরের কাজের অগ্রগতি নিয়ে আলোচনা হয়।