• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা

আগৈলঝাড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী উদ্ধোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৩ আগস্ট ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে বরিশালের আগৈলঝাড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচী উদ্বোধন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের উদ্যেগে ও জেলা প্রশাসনের বাস্তবায়নে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচী উদ্ধোধন করা হয়েছে। বৃক্ষ রোপন কর্মসূচী উদ্বোধনের পূর্বে আগৈলঝাড়া উপজেলা পরিষদ হলরুমে গৌরনদী উপজেলা সহকারী কমিশনার (ভুমি)ফারিহা তানজিন ভিডিও কনফারেন্সে বরিশাল বিভাগীয় কমিশনার অমিত সরকারের সাথে উপজেলার সার্বিক পরিস্থিতি নিয়ে কথা বলেন এবং এই করোনা ভাইরাসের মধ্যেও বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে প্রস্তুতির কথা জানতে চান। ভিডিও কনফারেন্সের পরে উপজেলা পরিষদ চত্তরে ফলজ, বনজ ও ঔষধী ৩শত গাছের চারা রোপন কর্মসূচী উদ্ধোধন করেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত ও গৌরনদী উপজেলা সহকারী কমিশনার (ভুমি)ফারিহা তানজিন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী রাজ কুমার গাইন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা রোজিনা আক্তার, উপজেলা বন কর্মকর্তা মনীন্দনাথ হালদার প্রমুখ।

এব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভুমি)ফারিহা তানজিন সাংবাদিকদের বলেন, বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে প্রথমে বিভাগীয় কমিশনার স্যার আগৈলঝাড়া উপজেলার বিভিন্ন ব্যাপারে খোঁজ খবর নেন। পরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালনে উপজেলা প্রশাসনের প্রস্তুতির ব্যাপারে জানতে চান। ভিডিও কনফারেন্সের পরে উপজেলা পরিষদ চত্তরে ফলজ, বনজ ও ঔষধী ৩শত গাছের চারা রোপন কর্মসূচীর উদ্ধোধন করা হয়েছে। বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে উপজেলার ৫টি ইউনিয়নের বিভিন্ন সরকারী সড়ক ও শিক্ষা প্রতিষ্ঠানে প্রশাসনের উদ্যেগে গাছের চারা রোপন করা হবে।