• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

আইনি প্রক্রিয়ার মাধ্যমে সব অন্যায় নির্মূল করা হবে: হানিফ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২০  

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, যেকোনো অন্যায় ও অনৈতিক কাজের ব্যাপারে সরকার কঠোর অবস্থানে রয়েছে। আশাকরি আইনি প্রক্রিয়ার মাধ্যমে সব অন্যায়কে আমরা নির্মূল করতে সক্ষম হবো।

সোমবার (২৬ অক্টোবর) সকালে কুষ্টিয়ায় নিজ বাসভবনে সাংবাদিকদের কাছে একথা বলেন তিনি।

‘দেশে এক ব্যক্তির শাসন ব্যবস্থা কায়েম রয়েছে’- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, গণতান্ত্রিক সরকার ব্যবস্থায় একজন প্রধানমন্ত্রী হন। তার অধীনে মন্ত্রিপরিষদ কাজ করে। নির্বাহী প্রধান হিসেবে প্রধানমন্ত্রী অনেক বিষয়েই সিদ্ধান্ত দেন। এটাই গণতান্ত্রিক রাষ্ট্রব্যবস্থা। কিন্তু বিএনপি নেতারা একক শাসন ব্যবস্থা দেখে অভ্যস্ত। তাদের নেতা জিয়াউর রহমান অবৈধভাবে সরকার গঠন করে ক্যান্টনমেন্টে বসে এককভাবে দল ও সরকার চালাত, বিএনপি নেতারা শয়নে স্বপনে এটাই দেখেন। তাই তারা এসব প্রলাপ বকছেন।

রোহিঙ্গা প্রসঙ্গে হানিফ বলেন, রোহিঙ্গা সমস্যা সমাধানে কাজ চলছে, ইতোমধ্যে এগিয়ে আসা আর্ন্তজাতিক সম্প্রদায়ের ভূমিকা দৃশ্যমান হচ্ছে। আশাকরছি দ্রুত এর সমাধান হবে।

এসময় স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে হানিফ ঢাকার উদ্দেশে রওনা হন।