• সোমবার ১৫ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩১ ১৪৩১

  • || ০৭ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ঢাকা-বেইজিং ৭ ঘোষণাপত্র, ২১ চুক্তি সই চীনের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শেখ হাসিনা রোহিঙ্গাদের প্রত্যাবাসনে চীনের প্রতি সহযোগিতার আহ্বান বাংলাদেশে বিনিয়োগের এখনই উপযুক্ত সময় তিয়েনআনমেন স্কয়ারে চীনা বিপ্লবীদের প্রতি শেখ হাসিনার শ্রদ্ধা চীন-বাংলাদেশ হাত মেলালে বিশাল কিছু অর্জন সম্ভব: প্রধানমন্ত্রী বাংলাদেশে বিনিয়োগের এখনই সময়: চীনা ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন, শি জিংপিংয়ের সঙ্গে বৈঠক আজ দ্বিপক্ষীয় সফরে চীনের পথে প্রধানমন্ত্রী

মাত্র ২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-নিউজিল্যান্ডের খেলা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২৩  

বিশ্বকাপের আগে শেষ সিরিজ খেলতে নামছে বাংলাদেশ। নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে টাইগাররা। মিরপুরের শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মাত্র ২০০ টাকায় টিকিট কেটে টাইগারদের খেলা দেখা যাবে। বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের টিকিটের মূল্য তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। 'হোম অব ক্রিকেট' -এ বিশ্বকাপের আগে সবশেষ সিরিজে মাত্র ২০০ টাকা হলেই খেলা দেখা যাবে। এই সিরিজের টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ২০০ টাকা এবং সর্বোচ্চ মূল্য দেড় হাজার টাকা।

সর্বোনিম্ন ২০০ টাকায় পূর্ব স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে। উত্তর ও দক্ষিণ স্ট্যান্ডের টিকিটের দাম ধরা হয়েছে ৩০০ টাকা। ৫০০ টাকায় ক্লাব হাউসে বসে খেলা দেখা যাবে। ভিআইপি স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ১ হাজার টাকায়। সবচেয়ে বেশি খরচ করতে হবে গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে। এখানকার টিকিটের দাম ধরা হয়েছে দেড় হাজাত টাকা।

এই সিরিজের টিকিট অনলাইনে পাওয়া যাচ্ছে না। তাই সরাসরি গিয়ে টিকিট কাটতে হবে। টিকিট পাওয়া যাবে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে। প্রত্যেক ম্যাচের টিকিট পাওয়া যাবে ম্যাচ শুরুর দুই দিন আগে থেকে। ম্যাচের আগের দিন ও ম্যাচের দিনও চাইলে টিকিট কেনা যাবে। সকাল সাড়ে নয়টায় টিকিট বিক্রি শুরু হবে আর চলবে সন্ধ্যা সাড়ে সাতটা পর্যন্ত।