• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

মেসির বিদায় উপলক্ষে বর্ণিল আয়োজন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৪ জুন ২০২৩  

জমকালো আতশবাজি আর বর্ণিল আয়োজনে আনুষ্ঠানিকভাবে লিওনেল মেসিকে বিদায় জানাল পিএসজি। যদিও বিদায়ী ম্যাচটি জয় দিয়ে স্মরণীয় করে রাখতে পারেননি আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের নায়ক।

শনিবার (৩ জুন) লিগ ওয়ানে চলতি মৌসুমের শেষ ম্যাচে ক্লেমন্তের বিপক্ষে ৩-২ গোলে হেরেছে প্যারিসিয়ানরা। নিজেদের ক্লাবের হারের দিনে মেসির সঙ্গে ফ্রান্সকে বিদায় বলেছেন সার্জিও রামোস।

Lionel Messi PSG 2022-23

পার্ক দে প্রিন্সেসের অম্ল-মধুর অনেক স্মৃতি সঙ্গী হয়েছে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের রূপকারের সঙ্গে। দুই বছর আগে যখন ফ্রান্সে এসেছিলেন, তখন বিমানবন্দর থেকে শুরু করে প্রতিটি জানালায় হাসিমুখগুলো উন্মুখ হয়েছিল আর্জেন্টাইন তারকাকে এক ঝলক দেখার আশায়।

No description available.

এবার সেই তারকার বিদায়ী ম্যাচটিতে কানায় কানায় ভরে ওঠে দর্শকে। বিদায়বেলায় মেসি মাঠে নামলেন। সঙ্গে আদরের তিন সন্তান। পরম মমতায় বাবাকে আগলে রাখলেন থিয়াগো, ম্যাত্তেও ও চিরো।

শেষ ম্যাচের আগে পিএসজির দুর্ঘটনায় আহত গোলরক্ষক সার্জিও রিকোর জার্সি গায়ে জড়ান মেসি। এ দিন হাসিমুখেই কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করেন সতীর্থদের সঙ্গে। ক্লেমন্তের বিপক্ষে অবশ্য সেরা ছন্দে খুঁজে পাওয়া যায়নি মেসিকে।Image

রামোস, এমবাপ্পেরা গোল করলেও সুযোগ হারিয়েছেন বেশ কয়েকবার। ৪১, ৫৪ ও যোগ করা সময়ে অবিশ্বাস্য ভুলে গোলের নিশ্চিত সুযোগ হারিয়েছেন তারা। গ্যালারিতে তখন স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোকেও দেখা গেছে বিমর্ষ মুখে।

তবে জয়-পরাজয় ছাপিয়ে এদিন বেশির ভাগ সমর্থকের মুখেই ছিল মেসিবন্দনা। ভক্তদের আশা ভালো থেকো লিও। যেখানেই যাও রাজার মতোই শাসন করো ফুটবল দুনিয়া।