• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৬ ১৪২৯

  • || ০৬ রজব ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিন: প্রধানমন্ত্রী সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন বাংলাদেশ পুলিশ শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করছে প্রধানমন্ত্রীকে বরণে প্রস্তুত রাজশাহী প্রধানমন্ত্রীর অপেক্ষায় রাজশাহীবাসী, ব্যাপক জনসমাগমের প্রস্তুতি রাষ্ট্রপতির সঙ্গে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের মূল চাবিকাঠি ডিজিটাল সংযোগ সাধারণ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী আপনি কি আল্লাহর ফেরেস্তা, ফখরুলকে কাদেরের প্রশ্ন কাউকে সম্প্রীতি নষ্ট করতে দেব না: প্রধানমন্ত্রী আর্থসামাজিক উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল: প্রধানমন্ত্রী বিদেশি বিনিয়োগ বাড়াতে কাস্টমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে একাত্তরে গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির চেষ্টা চালিয়ে যাচ্ছি আমার ব্যর্থতা থাকলে খুঁজে বের করে দিন: প্রধানমন্ত্রী পরবর্তী লক্ষ্য স্মার্ট বাংলাদেশ প্রতিটি শিক্ষার্থী যেন স্কাউট প্রশিক্ষণ পায়: প্রধানমন্ত্রী সংঘাত, সন্ত্রাস ও ক্ষমতা দখলকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে মাইকেল মধুসূদন দত্ত বাংলা সাহিত্যের উজ্জ্বল নক্ষত্র

নেইমারকে নিয়ে খুশির সংবাদ দিলেন তিতে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২২  

সার্বিয়াকে ২-০ গোলে হারিয়ে কাতার বিশ্বকাপ মিশন শুরু করে ব্রাজিল। সেই ম্যাচে সার্বিয়ানদের ৯টি কড়া ফাউলের শিকার হয়েছিলেন নেইমার, যে কারণে গ্রুপপর্ব থেকেই ছিটকে যেতে হয়েছে তাকে।

গোড়ালির চোটের কারণে খেলতে পারেননি সুইজারল্যান্ড ও ক্যামেরুনের বিপক্ষে। সুইজারল্যান্ডকে ১-০ গোলে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে খেলা নিশ্চিত করে ব্রাজিল। 

গত শুক্রবার গ্রুপপর্বে ব্রাজিল নিজেদের তৃতীয় ও শেষ ম্যাচে ক্যামেরুনের বিপক্ষে ১-০ গোলে হেরে যায়। আজ সোমবার কাতারের স্টেডিয়াম ৯৭৪-এ শেষ ষোলোর ম্যাচে ব্রাজিলের প্রতিপক্ষ দক্ষিণ কোরিয়া। 

কোয়ার্টার ফাইনালে যাওয়ার ম্যাচটিতে নেইমার খেলবেন কিনা, সে বিষয়ে সমর্থকদের জন্য খুশির সংবাদে তিতে বলেন, সব ঠিকঠাক থাকলে সেই ম্যাচে নেইমারের খেলার সম্ভাবনা রয়েছে। শনিবারের পর রোববারও নেইমার দলের সঙ্গে অনুশীলন করেছেন। তাকে সতীর্থদের সঙ্গে বেশ হাসিখুশিতে অনুশীলন করতে দেখা গেছে।

নেইমার অনুশীলনে নামার আগে সংবাদ সম্মেলনে তিতে বলেন, নেইমার অনুশীলন করবে। ম্যাচের দলেও ও থাকবে। কিছু নির্দিষ্ট অনুশীলন করানো হবে ওকে দিয়ে। আগে থেকে সে ব্যাপারে আমরা কিছু বলতে চাই না। নেইমারকে নিয়ে কোনো মিথ্যা আশ্বাস দিচ্ছি না। যেটা সত্যি সেটাই বলছি। ম্যাচের আগে শারীরিক অবস্থা ভালো থাকলে ওকে খেলাতেই পারি।

তিতে আরো বলেন, আমরা প্রতি ম্যাচে নিজেদের উন্নতি করতে চাই। তার জন্য ভালো ফুটবলারের দরকার পড়ে। কিন্তু কারো চোট নিয়ে অহেতুক ঝুঁকি নিতে চাই না। তাই প্রথম একাদশে নেইমারের থাকা না থাকা নির্ভর করছে দলের চিকিৎসকদের ওপরে। তবে শুরু থেকেই যে দলই খেলাই, তারা সেরা। প্রত্যেকে নিজের দায়িত্ব সম্পর্কে জানে।