• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে লড়াইয়ে পরিবারের ভূমিকা গুরুত্বপূর্ণ: রাষ্ট্রপতি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নতির জন্য নিজের জীবন দেয়ার ওয়াদা- প্রধানমন্ত্রী পদ্মা সেতুর ওপর হাজারো মানুষের ঢল ‘আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই’ শিবচরের সমাবেশে প্রধানমন্ত্রী অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ: পদ্মা সেতুর শুভ উদ্বোধন কংক্রিটের অবকাঠামো নয়, পদ্মা সেতু আমাদের অহংকার: প্রধানমন্ত্রী এ সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী ৪২টি পিলার বাংলাদেশের আত্মমর্যাদার ভিত: প্রধানমন্ত্রী ‘সর্বনাশা’ থেকে ‘সর্বআশা’ পদ্মা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শুরু পদ্মার বুক চিরে বাংলাদেশের ‘সাহস’ পদ্মা সেতুর উদ্বোধন দেশের জন্য গৌরবোজ্জ্বল ও ঐতিহাসিক দিন

সেন্ট লুসিয়ায় পৌঁছলেন সাকিবরা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ জুন ২০২২  

সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট খেলতে অ্যান্টিগা থেকে দ্বিতীয় টেস্টের ভেন্যু সেন্ট লুসিয়ায় পৌঁছেছে সাকিব আল হাসানের দল। প্রথম ম্যাচে ৭ উইকেটে হেরে সিরিজে ১-০ তে পিছিয়ে আছে সফরকারীরা।
সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি স্টেডিয়ামে ক্যারিবীয়দের বিপক্ষে দ্বিতীয় টেস্ট মাঠে গড়াবে আগামী শুক্রবার (২৪ জুন)। সেই ম্যাচে মাঠে নামার আগে বুধবার ও আগামীকাল বৃহস্পতিবার নিজেদের ঝালিয়ে নেবেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা।

সময়টা এমনিতেই ভালো যাচ্ছে না তাদের। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ম্যাচে হারের আগে ঘরের মাঠে লঙ্কানদের সঙ্গেও টেস্ট সিরিজ হেরেছিল বাংলাদেশ। এবার ব্যর্থতাকে পেছনে ফেলে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় বাংলাদেশের।

দলের ব্যাটিং অর্ডারের শক্তি বাড়াতে প্রথম টেস্ট চলাকালীনই বাংলাদেশ থেকে উড়ে গেছেন ঘরোয়া ক্রিকেটে আলো ছড়ানো ডানহাতি উইকেটরক্ষক-ব্যাটসম্যান এনামুল হক বিজয়। দ্বিতীয় টেস্টের আগে ডাক পড়েছে বাঁহাতি পেসার শরিফুল ইসলামে। এদিকে কাঁধের ইনজুরি থেকে ফিরে আসার পর কোমরে ব্যথা ছিল তাসকিন আহমেদের। সেটাও এখন ভালো তাসকিনের। যার ফলে ২৪ তারিখ সকালে উইন্ডিজ যাবেন তিনি।

সাদা পোশাকে ড্যারেন স্যামি স্টেডিয়ামে এর আগে ২টি ম্যাচ খেলেছে বাংলাদেশ। ২০১৪ সালে খেলা সে ম্যাচে অবশ্য সুবিধা করতে পারেনি বাংলাদেশ। হারতে হয়ে ২৯৬ রানে বড় ব্যবধানে।

এর আগে ২০০৪ সালে যে টেস্ট খেলেছেন টাইগাররা, সে ম্যাচে জিততে না পারলেও ড্র করেছিল হাবিবুল বাশারের দল।