• সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৮

  • || ২৯ রবিউস সানি ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বিশ্ব শান্তি সম্মেলনে ‘ঢাকা শান্তি ঘোষণা’ গৃহীত শান্তিপূর্ণ বিশ্ব গড়তে সম্পদ ব্যবহার করুন: প্রধানমন্ত্রী যত্রতত্র শিল্প প্রতিষ্ঠান করা যাবে না: প্রধানমন্ত্রী ক্ষুদ্র ও মাঝারি শিল্প গড়ে তোলার তাগিদ প্রধানমন্ত্রীর যুবকদের উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর দেশবাসীকে শপথ করানোর প্রস্তুতি নিতে নির্দেশনা উপকূলীয় এলাকার ৫৩ শতাংশ জমি সরাসরি লবণাক্ততায় আক্রান্ত বস্ত্রশিল্প বাংলাদেশের অর্থনীতির অন্যতম চালিকা শক্তি: রাষ্ট্রপতি বস্ত্রখাত অর্থনীতির অবিচ্ছেদ্য অঙ্গ হিসেবে ভূমিকা রেখে চলছে প্রশিক্ষিত সামরিক বাহিনী গঠনে বিভিন্ন পরিকল্পনা প্রণয়ন করেছি বাংলাদেশ আর পিছিয়ে যাবেনা, এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ সদাপ্রস্তুত পার্বত্য শান্তিচুক্তির ফলে দীর্ঘদিনের সংঘাতের অবসান ঘটে পার্বত্য শান্তিচুক্তি বিশ্বের ইতিহাসে বিরল ঘটনা: প্রধানমন্ত্রী ব্যবসায়ীদের দেশের মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ২৪ বছরে পার্বত্য শান্তি চুক্তি করোনা বাড়লে আবারও বন্ধ হবে স্কুল: প্রধানমন্ত্রী গাড়ি না ভেঙে ছাত্রদের শিক্ষাপ্রতিষ্ঠানে ফিরতে বললেন প্রধানমন্ত্রী আইন নিজের হাতে তুলে নেবেন না: প্রধানমন্ত্রী গাড়ি ভাঙচুর-আগুন দিলেই ব্যবস্থা: প্রধানমন্ত্রী

দুর্দান্ত সালাহ’র হ্যাটট্রিকে উড়ে গেল ইউনাইটেড

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২১  

মোহামেদ সালাহ’র হ্যাটট্রিকে ভর করে ৫-০ ব্যবধানে হ্যাওল্ড ট্র্যাফোর্ড থেকে দুর্দান্ত জয় নিয়ে ফিরেছে ইয়ুর্গেন ক্লপের দল। এক কথায় ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলের কাছে পাত্তাই পেল না ম্যানচেস্টার ইউনাইটেড। 

ক্রিস্টিয়ান রোনালদো যেখানে বিবর্ণ, সেখানে হ্যাটট্রিকের আলো ছড়িয়েছেন মোহামেদ সালাহ। তার হ্যাটট্রিকে ভর করেই রোববার এ দুর্দান্ত জয়। এদিন ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ছিল লিভারপুল। ফলে সালাহদের গতিশীল ফুটবলের কাছে অসহায় আত্মসমর্পণ করে ম্যান ইউয়ের রক্ষণ।

ম্যাচের পঞ্চম মিনিটে নাবি কেইতা দলকে এগিয়ে নেওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন দিয়োগো জটা। দুই অর্ধ মিলিয়ে ১২ মিনিটে হ্যাটট্রিক উপহার দেন সালাহ। দারুণ এ জয়ে ৯ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে লিভারপুল। দুঃস্বপ্নময় হারে ১৪ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আছে ইউনাইটেড। 

২২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে চেলসি। তৃতীয় স্থানে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ২০।

এদিকে সুপার সানডেতে আরও একটি মেগা ম্যাচের দিকে নজর ছিল ফুটবল বিশ্বের। বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদ। বছর তিনেক আগে হলেও যে ম্যাচের দিকে অধীর আগ্রহে অপেক্ষা করতেন ফুটবলপ্রেমীরা। মেসি-রোনাল্ডো না থাকায় এল ক্লাসিকোর জৌলুস কমেছে। কিন্তু ম্যাচের উত্তেজনা কমেনি। মেসি পরবর্তী যুগের প্রথম এল-ক্লাসিকোতে রিয়ালের কাছে হেরে গেল বার্সেলোনা। 

এদিন ম্যাচের প্রথম গোলটি রিয়াল মাদ্রিদ পায় ২৯ মিনিটে। মাদ্রিদিস্তাদের এগিয়ে দেন আলাবা। দ্বিতীয় গোলটি পান ভাসকেজ। তিনি গোল করেন ইনজুরি টাইমে। ইনজুরি টাইমেই গোল করে বার্সা সমর্থকদের সান্ত্বনা পুরস্কার দেন আগুয়েরো। ম্যাচ শেষ হয় ২-১ গোলে।