• বুধবার ১৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ২ ১৪৩১

  • || ০৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ঢাকা-বেইজিং ৭ ঘোষণাপত্র, ২১ চুক্তি সই চীনের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শেখ হাসিনা

ফাইনালে পাকিস্তানের মুখোমুখি সৌম্য-শান্তরা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৯  

ঘরের মাঠে আয়োজিত ইমার্জিং এশিয়া কাপে স্বাগতিক বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল উড়ন্ত ছন্দ ধরে রেখে ফাইনালে উঠেছে। ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ পাকিস্তান। শনিবার (২৩ নভেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ফাইনাল ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে নাজমুল হোসেন শান্তর দল।

সেমিফাইনালে আফগানিস্তান অনূর্ধ্ব-২৩ দলকে ৭ উইকেটের ব্যবধানে হারিয়ে ফাইনালে উঠেছে বাংলাদেশ। আর ভারতকে ৩ রানে হারিয়ে ফাইনালের টিকিট কাটে পাকিস্তান। ফাইনাল শুরু হবে সকাল ৯টায়।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) দ্বিতীয় সেমিফাইনালে শুরুতে ব্যাট করতে নেমে ৯ উইকেট হারিয়ে ২২৮ রান সংগ্রহ করে আফগানিস্তান। জবাবে ৭ উইকেট ও ৬১ বল হাতে রেখে ম্যাচ জিতে নেয় বাংলাদেশের যুবারা।

এর আগে বুধবার (২০ নভেম্বর) আসরের প্রথম সেমিফাইনালে ভারতকে হারিয়ে ফাইনালে পা রেখেছে পাকিস্তানের যুবারা।

টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে হংকংকে ৯ উইকেটে উড়িয়ে দেয় সৌম্য-শান্ত-নাঈমরা। এরপর ভারতের বিপক্ষে জেতে ৬ উইকেটের ব্যবধানে। নিজেদের তৃতীয় ম্যাচে নেপালকে ৮ উইকেটে হারিয়ে সেমিতে উঠে টাইগার যুবারা। সেমিতে আফগানদের হারিয়ে নাম লেখায় ফাইনালে।