• বুধবার ১৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ২ ১৪৩১

  • || ০৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ঢাকা-বেইজিং ৭ ঘোষণাপত্র, ২১ চুক্তি সই চীনের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শেখ হাসিনা

ইতিহাস গড়লেন মেসি

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৮  

লিওনেল মেসি। বর্তমান ফুটবল বিশ্বের অন্যতম সেরা তারকা। যিনি বার্সেলোনার আর্জেন্টাইন অধিনায়ক। একের পর এক রেকর্ড নিজের নামে করে চলেছেন তিনি। এবার কাতালান ডার্বিতে এসপানিওলের বিপক্ষে জোড়া গোল করে লা লিগার ইতিহাসে নতুন এক কীর্তি যোগ করলেন ফুটবলের জাদুকর।
শনিবার এসপানিওলের বিপক্ষে ফ্রি-কিক থেকে জোড়া গোল করেছেন মেসি। প্রথমার্ধে করা নিজের প্রথম গোলটি করেই লা লিগায় গোলের দুই অংকে পৌঁছার পাশাপাশি লা লিগায় একটা রেকর্ডও গড়া হয়ে গেছে তার। লা লিগায় টানা ১৩ মৌসুমে ১০ বা তার অধিক গোল করা একমাত্র খেলোয়াড় এখন এই তারকা।
এছাড়া এই ম্যাচে নিজের প্রথম গোলের মতো দ্বিতীয় গোলটিও ফ্রি-কিক থেকে করেছেন, যা মেসির ক্যারিয়ারে প্রথম। চলতি বছরে ফ্রি-কিক থেকে মেসির গোল হলো ১০টি! এটাও একটা রেকর্ড।
মেসির জোড়া গোল আর লুইস সুয়ারেস ও উসমান দেম্বেলের গোলে ৪-০ ব্যবধানে জয়ে পায় লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা।