• বুধবার ১৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ২ ১৪৩১

  • || ০৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ঢাকা-বেইজিং ৭ ঘোষণাপত্র, ২১ চুক্তি সই চীনের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শেখ হাসিনা

সবচেয়ে বেশি সম্পদ মাশরাফির

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৮  

এবারের নির্বাচনে ক্রীড়া ও সংস্কৃতি অঙ্গনের জনপ্রিয় বেশ কয়েকজন তারকা প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদের মধ্যে চলচ্চিত্র অভিনেতা আকবর পাঠান ফারুক, চলচ্চিত্রকার মাসুদ পারভেজ সোহেল রানা ও সঙ্গীতশিল্পী রুমানা মোর্শেদ কনক চাঁপা। তারা বিভিন্ন দল থেকে মনোনয়ন পেয়েছেন। তবে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে যেসব তারকা প্রতিদ্বন্দ্বিতা করছেন তাদের মধ্যে সম্পদের পরিমাণ সবচেয়ে বেশি জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার।
নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন মাশরাফি। হলফনামা অনুযায়ী, তার বার্ষিক আয় দুই কোটি চার লাখ ৬৪ হাজার ৭০০ টাকা এবং বার্ষিক ব্যয় ৩৫ লাখ ৮০ হাজার ৫০০ টাকা।
সিরাজগঞ্জ-১ আসনে বিএনপির প্রার্থী হিসেবে চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন কনক চাঁপা। তার হলফনামায় সঞ্চয়পত্র, শেয়ার ও ব্যাংক হিসাব থেকে বার্ষিক তিন লাখ ৩১ হাজার ২০০ টাকা, পেশা থেকে ছয় লাখ ৩৫ হাজার টাকা এবং অন্য সব খাত থেকে আয় চার লাখ ৭১ হাজার ৯৭৩ টাকা আয় দেখানো হয়েছে।
ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন চিত্রনায়ক ফারুক। অভিনয় বাদে আর কোনো আয়ের উৎসের কথা তিনি হলফনামায় উল্লেখ করেননি। তবে স্থায়ী সম্পদের হিসাবে গাজীপুরের কালীগঞ্জে তার ৬০ বিঘা কৃষি জমি রয়েছে, যার মূল্য উল্লেখ করা হয়েছে দুই লাখ ৫০ হাজার টাকা। 
বরিশাল-২ আসনে জাতীয় পার্টির টিকিটে সোহেল রানা নির্বাচন করবেন। তার হলফনামায় ব্যবসা থেকে বার্ষিক আয় ১১ লাখ ২৯ হাজার ৯৭ টাকা দেখানো হয়েছে।