শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

সাধারণ মানুষের দুঃখকে ভাগ করে নেয়াই আমাদের রাজনীতি- এমপি মিরা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত : ০৭:২৭ পিএম, ১১ সেপ্টেম্বর ২০১৯ বুধবার


বানারীপাড়ায় খেজুরবাড়ি আশ্রয়ন প্রকল্পে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১০টি পরিবারের মধ্যে হাড়ি-পাতিল, থালা-বাসন ও মহিলাদের শাড়ি-লুঙ্গী, থ্রি-পিচ এবং পুরুষদের শার্ট সহ ১০ কেজি করে চাল, ডাল, তেল, লবন ও তোয়ালে বিতরণ করেছেন বরিশালের সংরক্ষিত মহিলা আসনের এমপি অ্যাডভোকেট সৈয়দা রুবিনা আক্তার মিরা। 
তিনি মঙ্গলবার দুপুরে উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের খেজুরবাড়ি আশ্রয়ন প্রকল্পে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের খোঁজ-খবর নিয়ে তাদের মাঝে এ সব পোষাক ও খাবার সামগ্রী বিতরণ করেন। এ সময় এমপি মিরা বলেন, সাধারণ মানুষের পাশে থেকে তাদের দুঃখ দূর্দশাকে ভাগ করে নেয়াই আমাদের রাজনীতি। 
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বানারীপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আনিচুর রহমান মিলন, উপজেলা ছাত্রলীগের সম্পাদক ফোরকান হাওলাদার, ইউপি সদস্য রফিকুল ইসলাম, সমাজসেবী দেলোয়ার হোসেন মোল্লা, চাখার সরকারি ফজলুল হক ডিগ্রী কলেজ ছাত্রলীগ’র নেতা আবিদ-আল হাসান রাজু, সলিয়াবাকপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা অপু রহমান প্রমূখ। 
প্রসঙ্গত ৬ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টার দিকে খেজুরবাড়ি গ্রামের আশ্রয়ন প্রকল্পের ৭নং ব্যারাকের আব্দুল জব্বারের ঘর থেকে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে অগ্নিকান্ডের সৃষ্টি হয়ে মুহুর্তের মধ্যে পাশর্^বর্তী ১০টি ঘরে ছড়িয়ে যায়। এ সময় জামাল হোসেন, রেনু বেগম,নজরুল ইসলাম, ইউনুস মোল্লা,এনায়েত হোসেন, সমীর,সালাউদ্দিন মিয়া ,ফারুক হোসেন ও মো. ডিস ফিরোজের ঘর সম্পূর্ণ পুড়ে ছাঁই হয়ে যায়।