বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬   ১৩ রবিউস সানি ১৪৪১

উজিরপুরে ধর্ষন মামলার এফআইআর ভুক্ত পলাতক আসামী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত : ০৭:৪০ পিএম, ১৩ জুন ২০১৯ বৃহস্পতিবার

র‌্যাব-৮, বরিশাল, সিপিএসসি কোম্পানী কর্তৃক অভিযান পরিচালনা করে বরিশাল জেলার উজিরপুর থানা এলাকা থেকে চাঞ্চল্যকর ধর্ষন মামলার এফআইআর ভুক্ত পলাতক আসামী গ্রেফতার।

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই বিভিন্ন মামলার পলাতক আসামী, ডাকাত, সন্ত্রাসী চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ও প্রতারকচক্রসহ বিভিন্ন আসামীদের গ্রেপ্তারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় এ ধরণের অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই বিশেষ সফলতা অর্জনে সক্ষম হয়েছে।

গত ১৯/০৫/২০১৯ তারিখ সুস্মীতা হালদার(৩০), সাংঃ মাদ্রা, থানাঃ উজিরপুর, জেলাঃ বরিশাল নামে ৭ম শ্রেণীর একজন ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন করে।  এ ব্যাপারে উজিরপুর থানায় মামলা হয়। মামলা নং- ১২ তারিখ ১১/০৬/২০১৯, ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী ২০০৩) এর ৯(১)/৩০। উক্ত ধর্ষনের ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। মামলার ২নং আসামী অসীম শীল (৩৮), পিতাঃ মৃত সুরেন শীল, সাংঃ মাদ্রা, থানাঃ উজিরপুর, জেলাঃ বরিশাল’কে র‌্যাব-৮ এর সিপিএসসির একটি বিশেষ আভিযানিক দল আসামীর নিজ বাড়ী মাদ্রা গ্রাম হতে আইনের কার্যবিধি ৫৪ ধারা মোতাবেক গ্রেফতার করে।

এই ব্যাপারে র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি'র ডিএডি মোহাম্মদ জহিরুল ইসলাম অসামী অসীম শীল(৩৮) কে বরিশাল জেলার উজিরপুর থানায় হস্তান্তর করে। র‌্যাবের এ ধরণের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।