• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

প্রধানমন্ত্রীর মতো কেউ জনগণকে নিয়ে চিন্তা করে না : নাছিম

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৫ জুন ২০২৩  

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন শেখ হাসিনা। বাংলাদেশে তার নেতৃত্বের বাহিরে আর কিছু নেই। তার মতো কেউ জনগণকে নিয়ে চিন্তা করে না। তাই আশা করি জনগণ তাকে ছাড়া অন্য কাউকে নিয়ে চিন্তা করবে না। শেখ হাসিনা সরকারের নেতৃত্বে দেশ আবারও পরিচালিত হবে বলে। জনগণ তাকে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবে ইনশাআল্লাহ।

রোববার (৪ জুন) সন্ধ্যায় মাদারীপুর পৌরসভার চরমুগরিয়া এলাকায় সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আহমেদ খান ও সাবেক সাধারণ সম্পাদক বদিউজ্জামান খান জামালের স্মরণসভায় তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, খুনির দলেরা ভেবেছিল জাতির পিতাকে হত্যা করে তার আদর্শকে হত্যা করবে। কিন্তু ইতিহাস পরিবর্তন করা যায় না। সাময়িকভাবে পরিবর্তন করা গেলেও স্থায়ীভাবে তা পরিবর্তন করা যায় না। সঠিকভাবেই ইতিহাস পরিচালিত হয়। তারা জাতির পিতার আদর্শকে কখনোই পরিবর্তন করতে পারবে না।

তিনি বলেন, আপনারা সবাই বঙ্গবন্ধুকে ভালোবাসেন। তার আদর্শকে ভালোবাসেন। কারণ বঙ্গবন্ধু ছিলেন সকল মানুষের জন্য নিবেদিত প্রাণ। তিনি সব সময় সাধারণ মানুষের সেবা করে গেছেন। এখন তার সন্তান জননেত্রী শেখ হাসিনাও সব সময় জনগণের সেবা করে চলছেন। তিনি আছেন বলে এই বাংলার জনগণ অনেক ভালো আছে।

সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইউসুফ আলী চোকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা কামালের সঞ্চালনায় সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সহ-সভাপতি জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মহিউদ্দিন খান নাঈম, দপ্তর সম্পাদক গোলাম মাওলা আকন্দ, সদস্য আবদুল লতিফ হাওলাদার জেলা ছাত্রলীগের সভাপতি মো. জাহিদ হাসান অনিক, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. বাইজিদ হাওলাদার প্রমুখ উপস্থিত ছিলেন।