• শুক্রবার   ২০ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪২৯

  • || ১৭ শাওয়াল ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র পরিবেশবান্ধব: প্রধানমন্ত্রী খালেদাকে পদ্মায় ফেলতে আর ইউনূসকে চুবিয়ে তুলতে বললেন শেখ হাসিনা কক্সবাজার হবে আন্তর্জাতিক বিমান চলাচলের রিফুয়েলিং পয়েন্ট কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রী কক্সবাজারে কউক’র নতুন ভবনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর টোল নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি আওয়ামী লীগ সরকার আছে বলেই সবকিছু নিয়ন্ত্রণ করতে পারছে- প্রধানমন্ত্রী ওপেনিংয়ে চতুর্থ সেরা জুটি গড়ে ফিরলেন জয়, তামিমের সেঞ্চুরি সাশ্রয়ী হতে হবে, অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী স্বদেশ প্রত্যাবর্তন: শেখ হাসিনা দেশের মানুষের শেষ ভরসাস্থল শেখ হাসিনা বাঙালি জাতির নিরাপদ আশ্রয়স্থল শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ইতিহাসে মাইলফলক: রাষ্ট্রপতি চার দশকেরও বেশি সময় শেখ হাসিনার সফল নেতৃত্বে আ.লীগ উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী টাকা অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী ‌ঢাকায় বসে সমালোচনা না করে গ্রামে ঘুরে আসুন বঙ্গবন্ধুর নাম কেউ মুছে ফেলতে পারবে না: প্রধানমন্ত্রী আমিরাতের নতুন প্রেসিডেন্টকে রাষ্ট্রপতির অভিনন্দন শেখ হাসিনাকে স্পেনের সরকার প্রধানের শুভেচ্ছা

ডেকে নিয়ে যুবদল কর্মীকে কোপালেন ছাত্রদল নেতা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৪ মে ২০২২  

পটুয়াখালীর বাউফলে ডেকে নিয়ে মো. জামাল খান নামে এক যুবদল কর্মীকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে ছাত্রদল নেতার বিরুদ্ধে।

বৃহস্পতিবার রাত পৌনে ১১টার দিকে উপজেলার ধুলিয়া ইউনিয়নের চাঁদকাঠি গ্রামের ভেরনতলা বাজারে এ ঘটনা ঘটে।

আহত ২৭ বছর বয়সী জামাল চাঁদকাঠি গ্রামের মো. ইসরাইল খানের ছেলে। তিনি ইউনিয়ন যুবদলের একজন সক্রিয় কর্মী। অভিযুক্ত ২৫ বছরের দ্বীন ইসলাম ধুলিয়া ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক।

হাসপাতালে চিকিৎসাধীন যুবদল কর্মী জামাল বলেন, সম্প্রতি এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে আমার সঙ্গে দ্বীন ইসলামের বিরোধ চলছিল। এরই জেরে বৃহস্পতিবার রাত পৌনে ১১টার দিকে আমাকে চাঁদকাঠি গ্রামের ভেরনতলা বাজারে ডেকে নেন দ্বীন ইসলাম। একপর্যায়ে দ্বীন ইসলামসহ কয়েকজন মিলে ধারালো অস্ত্র দিয়ে আমাকে কুপিয়ে জখম করেন। পরে স্থানীয়রা আমাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। অস্ত্রের আঘাতে আমার শরীরের বেশ কিছু জায়গায় জখম হয়েছে। এ ঘটনায় আমি আইনি ব্যবস্থা নেবো।