• বুধবার ১৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ২ ১৪৩১

  • || ০৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ঢাকা-বেইজিং ৭ ঘোষণাপত্র, ২১ চুক্তি সই চীনের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শেখ হাসিনা

“অালোর পথে এগিয়ে নিতে নৌকায় ভোট দিন”

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৮  

বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। তাই সার্বিক উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী করতে হবে। এজন্য দেশকে এগিয়ে নিতে নৌকাকে বিজয়ী করতে একযোগে কাজ করুন।

সোমবার শরীয়তপুরের সখিপুরের কাচিকাঁটা বাজার, চরজিংকিং বাজার ও বোরকাঠি উচ্চ বিদ্যালয় মাঠে নৌকার পক্ষে অায়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিজয়ের মাসে বাংলাদেশের জনগণ নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী করবে। কোন ষড়যন্ত্র তাকে দাবিয়ে রাখতে পারবে না। উন্নয়ন, অগ্রগতি ও স্বাধীনতা এবং সার্বভৌমত্ব রক্ষার জন্য জনগণের রায় আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে।

কাচিকাঁটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ঈমান হোসেন দেওয়ানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তারিক মাহমুদ ককন হাওলাদারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা অাওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান সিকদার, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক অাতিকুর রহমান মানিক সরকার, টুঙ্গীবাড়ি উপজেলা অাওয়ামী লীগের সভাপতি জগলুল হায়দার ভুতু হাওলাদার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এম এ কাইয়ুম, জেলা অাওয়ামী লীগের সদস্য ও কাচিকাঁটা ইউপি চেয়ারম্যান অাবুল হাসেম দেওয়ান, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কাওসার অাহমেদ তকি, কাচিকাঁটা জহুরা-কাদের স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা মহসিন উদ্দিন লিখন, সখিপুর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার, ডিএম খালী ইউপি চেয়ারম্যান মাস্টার জসিম উদ্দিন মাদবর, নওপাড়া ইউপি চেয়ারম্যান রাশেদ অাজগর সোহেল মুন্সী, অাওয়ামীলীগ নেতা রাফিক উল্যাহ মুন্সী, ডা. তৌহিদুজ্জামান মুন্সী, নাসির সরদার, দাদন সরদার, মজিবুর রহমান, অাক্তার সরকার, মাকসুদ বালা, যুবলীগ নেতা স্বপন সিকদার, ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা সরোয়ার হোসেন বিপ্লব, অালামিন দেওয়ান প্রমুখ।