• বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৩ ১৪৩১

  • || ১০ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

পরকীয়া সন্দেহে স্ত্রীকে পিটিয়ে ও পানিতে চুবিয়ে হত্যা স্বামী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ আগস্ট ২০২৩  

বরিশালের বানারীপাড়ায় পরকীয়া সন্দেহে স্ত্রীকে পিটিয়ে রক্তাক্ত করে পানিতে চুবিয়ে হত্যা করায় স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। লাশ পোষ্টমর্ডেমের জন্য বরিশাল মর্গে প্রেরন করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, বানারীপাড়া উপজেলার সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গাভা গ্রামে পরকীয়া সন্দেহের জের ধরে দুই সন্তানের জননী কারিমা বেগম(২৬)কে ২১ আগষ্ট দুপুরে ভ্যান চালক স্বামী আব্দুল ছালাম হাওলাদার চায়না পাইপ লাইট দিয়ে পিটিয়ে রক্তাক্ত করে জখম করে। পরে স্ত্রীকে পানিতে চুবিয়ে মেরে ফেলে স্বামী ছালাম হাওলাদার। নিহত কারিমা বেগমের পিতার বাড়ি বরগুনা জেলার পাথরঘাটা উপজেলায়।

এই নিহতের ঘটনা জানতে পেরে বানারীপাড়া মডেল থানার ওসি(তদন্ত) মুমিন উদ্দিন ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং নিহতের স্বামী আব্দুল ছালাম হাওলাদারকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। ২১ আগষ্ট বিকেলে লাশ পোষ্টমর্টেমের জন্য বরিশাল মর্গে প্রেরন করা হয়েছে। কারিমা বেগমের পিতা আ. হাকিম মিয়া বাদী হয়ে ছালামের বিরুদ্ধে ২১ আগষ্ট রাতে হত্যা মামলা দায়ের করেছে।

এব্যাপারে বানারীপাড়া মডেল থানার ওসি(তদন্ত) মুমিন উদ্দিন সাংবাদিকদের বলেন, কারিমার লাশ উদ্ধার করে পোষ্টমর্টেমের জন্য বরিশাল প্রেরন করা হয়েছে। এবং ঘাতক স্বামী ছালাম হাওলাদারকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতকে আজ মঙ্গলবার বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।