• বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৩ ১৪৩১

  • || ১০ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

আগৈলঝাড়ায় কোটি টাকা ব্যয়ে রাজিহার ইউনিয়ন পরিষদ নির্মাণ কাজ শেষ পর্যায়

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ জুন ২০২৩  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় এক কোটি টাকা ব্যয়ে রাজিহার ইউনিয়ন পরিষদের নির্মাণ কাজ শেষ পর্যায় রয়েছে। নির্মাণ কাজের ৯৮ ভাগ শেষ হয়েছে। বাকী ২ ভাগ কাজ দ্রুত শেষ হবে বলে জানান ঠিকাদার প্রতিষ্ঠান। উপজেলা এলজিইডি বিভাগ সুত্রে জানা গেছে, উপজেলা এলজিইডি বিভাগ থেকে রাজিহার ইউনিয়ন পরিষদের নির্মাণ কাজ ৯৮লক্ষ টাকা ব্যয়ে শেষ পর্যায় রয়েছে। বাকী কাজ শেষ করে দ্রুত উদ্বোধন করা হবে।

পরিষদ সুত্রে জানা গেছে, ২০২০ সালের নভেম্বর মাসে ৯৮লক্ষ টাকা ব্যয়ে উপজেলা এলজিইডি বিভাগ থেকে টেন্ডার আহবান করলে একটি ঠিকাদার প্রতিষ্ঠান কাজটি পায়। তারা কাজ পেয়ে ২০২১ সালে মার্চ মাসে নির্মাণ কাজ শুরু করে সম্প্রতি ইউনিয়ন পরিষদের নির্মাণ কাজ ৯৮ ভাগ শেষ করেন। ২ ভাগ কাজ দ্রুত শেষ করে পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন পরীবিক্ষন কমিটির আহবায়ক (মন্ত্রী) আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ(এমপি) দিয়ে উদ্বোধন করাবেন।

আজ মঙ্গলবার সকালে গিয়ে দেখা গেছে সাইক্লোন সেন্টারের আদলে এই ইউনিয়ন পরিষদ নির্মাণ করা হয়েছে। ভবনের নির্মাণ কাজ ৯৮ ভাগ শেষ হয়েছে। বাকী ২ ভাগ কাজ দ্রুত শেষ করে প্রতিষ্ঠানটি উদ্বোধন করা হবে বলে জানান ঠিকাদার প্রতিষ্ঠান।

রাজিহার ইউনিয়ন পরিষদের সচিব গৌতম দাস বলেন, আমাদের জরাজীর্ন ভবনে বসে কাজ করতে হচ্ছে। লোকজন আসলে তাদের বসতে দিতে পারিনা। কাজ কর্ম করতে আমাদের সমস্যায় পরতে হচ্ছে।

এব্যাপারে উপজেলা এলজিইডি বিভাগের প্রকৌশলী রবীন্দ্র নাথ বলেন, কাজের মান খুব ভাল হয়েছে। সার্বক্ষনিক কাজের মান দেখার জন্য আমাদের বিভাগ থেকে একজন উপ-সহকারী প্রকৌশলী ছিলেন। কাজের প্রায় ৯৮ ভাগ শেষ হয়েছে, বাকী ২ভাগ কাজ শেষ দ্রুত শে করে উদ্বোধন করা হবে। পরিষদের নতুন ভবন চালু হলে ওই ইউনিয়নের সাধারন লোকজন সুফল পাবেন।