• বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৩ ১৪৩১

  • || ১০ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

আগৈলঝাড়ায় শারিরিক প্রতিবন্ধি শিশু ধর্ষণের মামলায় অভিযুক্ত গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ মে ২০২৩  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় পঞ্চম শ্রেনীর শারিরিক প্রতিবন্ধি শিশু ধর্ষণের মামলায় অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ধর্ষককে বরিশাল আদালতে এবং ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য ওসিসিতে প্রেরন করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে উপজেলার বাগধা ইউনিয়নের খাজুরিয়া গ্রামের শেখ মো. কাওসারের ছেলে রিফাত শেখ (২০) প্রতিবেশীর পঞ্চম শ্রেনী পড়ুয়া শারিরীক প্রতিবন্ধি মেয়েকে স্কুলে যাতায়াতের পথে বিভিন্ন সময়ে কু-প্রস্তাব দিয়ে আসছিল। শিশু শিক্ষার্থী রিফাতের প্রস্তাবে রাজি না হওয়ায় ঘটনার দিন গত ১০ মে বখাটে রিফাত ওই শিশু ছাত্রীকে একটি স্বর্নের চেইন দেয়ার প্রলোভন দেখিয়ে স্কুল লেইজারের সময়ে অন্যান্য শিশুদের সাথে খেলাধুলার সময় শিশুটিকে মাঠ থেকে ডেকে নিয়ে যায়। রিফাত ওই শিশুকে ডেকে জনৈক মোস্তফা মিয়ার পাট ক্ষেতে নিয়ে জোর পূর্বক ধর্ষন করে। ধর্ষক রিফাত ঘটনা কাউকে জানালে আরও বড় ধরনের ক্ষতির হুমকি দিলে ভয়ে ধর্ষিতা শিশু ঘটনা পরিবারের কাউকে জানাননি।

এক পর্যায়ে মামলার ২নং স্বাক্ষীর মাধ্যমে ধর্ষিতা শিশুর বাবা ১৪ মে ঘটনা জানতে পারেন। ধর্ষণের ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে মঙ্গলবার রাতে ধর্ষক রিফাতকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন, নং-৬। মামলা দায়েরের পরে পুলিশের এসআই নুরুল ইসলাম অভিযান চালিয়ে মঙ্গলবার রাতেই ধর্ষক রিফাতকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ধর্ষক রিফাতকে আজ বুধবার দুপুরে বরিশাল আদালতে ও ধর্ষিতা শিশুকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে থানার ওসি(তদন্ত) মাজহারুল ইসলাম বলেন, শারিরীক প্রতিবন্ধি শিশুকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামীকে গ্রেফতার করে বরিশাল আদালতে প্রেরন করা হয়। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।