• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী

বানারীপাড়ায় জেলেদের মাঝে চাল বিতরণ উদ্বোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ নদীতে ইলিশ মাছ ধরা বন্ধ থাকায় জেলেদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে আজ রোববার সকালে বানারীপাড়া উপজেলার ৮টি ইউনিয়ন ও একটি পৌরসভার ১হাজার ৫শত ১৪জন সরকারী কার্ডধারী জেলেদের মাঝে প্রতিমাসে ৪০ কেজি করে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা আজরিন তন্বী।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মহাসিন উল হাসান, উপজেলা প্রকৌশলী মো.হুমায়ন কবির, উপজেলা মৎস্য কর্মকর্তা মো.নাসির উদ্দিন, চাল বিতরনে ট্যাগ কর্মকর্তা ও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী নিজাম উদ্দিন, ইউপি চেয়ারম্যান আ.জলিল ঘরামীসহ প্রমুখ। প্রতিকার্ডধারী জেলে প্রতি মাসে ৪০ কেজি করে চাল পাবেন। পর্যায়ক্রমে উপজেলার সকল ইউনিয়নের কার্ডধারী জেলের মাঝে চার মাস চাল বিতরণ করা হবে। এব্যাপারে উপজেলা মৎস্য কর্মকর্তা নাসির উদ্দিন সাংবাদিকদের বলেন, ইলিশ মাছ ধরা নদীতে বন্ধ থাকায় সরকার থেকে তাদের খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে। এছাড়াও জেলেদের মাঝে সরকার থেকে বিভিন্ন সহযোগীতা করা হয়ে থাকে। জেলে আমির হোসেন বলেন, আওয়ামীলীগ সরকার জেলেদের সকল ধরনের সহযোগীতা করছে। মাছ ধরা বন্ধ থাকায় তাদের খাবারের জন্য চাল দিচ্ছে। এছাড়া বৈধ জাল, স্বাবলম্ভী করার জন্য সহজ শর্তে ঋণ দিচ্ছে এই সরকার।