• সোমবার ১৫ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩১ ১৪৩১

  • || ০৭ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ঢাকা-বেইজিং ৭ ঘোষণাপত্র, ২১ চুক্তি সই চীনের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শেখ হাসিনা রোহিঙ্গাদের প্রত্যাবাসনে চীনের প্রতি সহযোগিতার আহ্বান বাংলাদেশে বিনিয়োগের এখনই উপযুক্ত সময় তিয়েনআনমেন স্কয়ারে চীনা বিপ্লবীদের প্রতি শেখ হাসিনার শ্রদ্ধা চীন-বাংলাদেশ হাত মেলালে বিশাল কিছু অর্জন সম্ভব: প্রধানমন্ত্রী বাংলাদেশে বিনিয়োগের এখনই সময়: চীনা ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন, শি জিংপিংয়ের সঙ্গে বৈঠক আজ দ্বিপক্ষীয় সফরে চীনের পথে প্রধানমন্ত্রী

কোস্টগার্ডের অভিযানে বরিশালে ৫ হাজার কেজি পোয়া ও তাপসী মাছ উদ্ধার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩  

বরিশাল প্রতিনিধিঃ বরিশালের মেহেন্দিগঞ্জে অভয়াশ্রম থেকে শিকার করে ঢাকা পাঁচারের সময় বিপুল পরিমান পোয়া ও তাপসী প্রজাতির মাছ উদ্ধার করেছে কোস্টগার্ড। মঙ্গলবার দিনগত রাতে ঢাকাগামী এমভি তাসরিফ-১ লঞ্চ থেকে ওই মাছ উদ্ধার করা হয় বলে কোস্টগার্ড জানিয়েছে।

মিডিয়া কর্মকর্তা কেএম শাফিউল কিঞ্জল বলেন, অভয়াশ্রম সংরক্ষনে অভিযান করে কোস্টগার্ডের দক্ষিন জোনের বিসিজি হিজলা ও কালিগঞ্জ ষ্টেশন।

গোপন সংবাদের ভিত্তিতে যৌথ দলটি মেহেন্দিগঞ্জের কালিগঞ্জ লঞ্চ ঘাটে অবস্থান নেয়। রাত সাড়ে ৯টার দিকে হাতিয়া থেকে ঢাকাগামী এমভি তাসরিফ-১ লঞ্চে অভিযান করা হয়। এ সময় ওই লঞ্চ থেকে ১২টি ঝুড়ি ভর্তি পোয়া ও তাপসী প্রজাতির ৫ হাজার ১৬০ কেজি মাছ উদ্ধার করা হয়েছে।

পরে মেহেন্দিগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তার উপস্থিতি এতিমখানা, মাদ্রাসা ও দুস্থদের মাঝে বিতরন করা হয়েছে।