• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

বাবুগঞ্জে কার্ডধারী জেলেদের মাঝে চাল বিতরণ উদ্বোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩  

বরিশালের বাবুগঞ্জে জেলেদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে ও মৎস্য অধিদপ্তরের সহযোগীতায় আজ বৃহস্পতিবার সকালে বাবুগঞ্জ উপজেলার ৬টি ইউনিয়নে ৩হাজার ২শত ৭৪জন সরকারী কার্ডধারী জেলেদের মাঝে প্রতিমাসে ৪০ কেজি করে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা কৃষি কর্মকর্তা মো.মামুনুর রশীদ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.নাসির উদ্দিন, উপজেলা মৎস্য কর্মকর্তা সীমা রানী শীল, চাল বিতরনে ট্যাগ কর্মকর্তা ও উপজেলা যুবউন্নয়ন কর্মকর্তা আব্দুর রহমান, ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা দোলোয়ার হোসেন রাড়ীসহ প্রমুখ। প্রতিকার্ডধারী জেলে মাসে ৪০ কেজি করে চাল পাবেন। পর্যায়ক্রমে উপজেলার সকল ইউনিয়নের কার্ডধারী জেলের মাঝে চার মাস চাল বিতরণ করা হবে।

এব্যাপারে উপজেলা মৎস্য কর্মকর্তা সীমা রানী শীল বলেন, নদীতে চার মাছ ইলিশ ধরা বন্ধ থাকায় সরকার থেকে জেলের চাল দিয়ে সহযোগীতা করা হচ্ছে। এছাড়াও জেলেদের স্বাবলম্ভী করার জন্য বিভিন্ন সময় উপকরণ বিতরণ করা হয়। এই সরকার জেলেদের সার্বিক সহযোগীতা করছে। নদীতে ইলিশ মাছ ধরা জেলে সুমন মৃধা জানান, এ সরকারের সময় জেলেরা সকল সহযোগীতা পাচ্ছে। মাছ ধরা বন্ধ থাকলে চাল, বৈধ জাল, ঋণ ও বিভিন্ন উপকরণ দেওয়া হচ্ছে।