• বুধবার ১৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান তিন দেশ সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী লাইলাতুল কদর মানবজাতির অত্যন্ত বরকত ও পুণ্যময় রজনি শবে কদর রজনিতে দেশ ও মুসলিম জাহানের কল্যাণ কামনা প্রধানমন্ত্রীর সেবা দিলে ভবিষ্যতে ভোট নিয়ে চিন্তা থাকবে না জনপ্রতিনিধিদের জনসেবায় মনোযোগী হওয়ার আহ্বান জনগণের সেবা নিশ্চিত করতে পারলে ভোটের চিন্তা থাকবে না দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী সরকারের বাস্তবমুখী পদক্ষেপের ফলে শিশু ও মাতৃমৃত্যুর হার কমেছে ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে প্রেসিডেন্টকে শেখ হাসিনার চিঠি

বানারীপাড়ায় উপকারভোগীদের মাঝে চাল ও কার্ড বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ মার্চ ২০২৩  

বরিশালের বানারীপাড়ায় ভিডব্লিউবি উপকারভোগীদের মাঝে কার্ড ও চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে ও মহিলা বিষয়ক অধিদপ্তরের সহযোগীতায় আজ রোববার সকালে উপজেলার সদর ইউনিয়নের ৪শত ৩২জন ভিডব্লিউবি উপকারভোগীদের কার্ড ও চাল বিতরণ করে কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

সদর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল জলিল মিয়ার সভাপতিত্বে ভিডব্লিউবি উপকারভোগীদের মাঝে কার্ড ও চাল বিতরণ কার্যক্রম প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা আজরিন তন্বী।

বিতরণ সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক মো. নুরুল হুদা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মহাসিনউল আলম, উপজেলা মহিলা বিষয়ক দীপিকা রানী সেন, ইউপি সদস্য আলাউদ্দিন মিয়াসহ প্রমুখ।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা আজরিন তন্বী সদর ইউনিয়নের ৪শত ৩২ জনের ভিডব্লিউবি উপকারভোগীদের কার্ড ও চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। পর্যায়ক্রমে সকল ইউনিয়নে বিতরণ করা হয়েছে। এসময় উপজেলা মহিলা বিষয়ক দীপিকা রানী সেন সাংবাদিকদের বলেন, উপজেলা সদর ইউনিয়নে এই কার্যক্রম শুরু করা হয়েছে। পর্যায়ক্রমে সকল ইউনিয়নে এই কার্যক্রম শুরু করা হবে।