• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা

উজিরপুরে জেলেদের পূর্নবাসনের জন্য উপকরণ বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ মার্চ ২০২৩  

বরিশালের উজিরপুরে সরকারের তালিকাভুক্ত জেলেদের পূর্নবাসনের জন্য উপকরণ ছাগল ও ইলিশ ধরার বৈধ জাল বিতরণ করা হয়েছে। উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে আজ রোববার সকালে উপজেলা পরিষদ চত্তরে বসে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারিহা তানজিনের সভাপতিত্বে সরকারী তালিকাভুক্ত ৪৫ জন জেলেদের মাঝে উপকরণ ছাগল ও বৈধ জাল বিতরণ সভায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আ.মজিদ শিকদার বাচ্চু, উপজেলা সহকারী কমিশনার(ভুমি) শেখ মো. আলাউল ইসলাম, পৌরমেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো.গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রানী শীল, উপজেলা মৎস্য কর্মকর্তা মো.সাইদুজ্জামান, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি অশোক কুমার হাওলাদার ও ইউপি চেয়ারম্যান অমল মল্লিকসহ প্রমুখ।

পরে উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৪০জন জেলেদের পূর্নবাসনের জন্য সরকার থেকে প্রতিজনকে ২টি করে ছাগল ও ইলিশ মাছ ধরার বৈধ জাল বিতরণ করা হয়েছে।

এব্যাপারে উপজেলা মৎস্য কর্মকর্তা মো.সাইদুজ্জামান বলেন, জেলেদের সরকার থেকে পূর্নবাসনের জন্য বিভিন্ন উপকরণ ও বৈধ জাল বিতরণ করা হয়েছে। উপকরণ ও জাল পাওয়া জেলে আ.মালেক ফকির জানান, সরকার থেকে আমাদের চাল, বৈধ জালসহ বিভিন্ন উপকরন দিয়ে স্বাবলম্ভী করছে। এই সরকারের সময় জেলেদের সবচেয়ে বেশী সহযোগীতা করা হয়েছে।