• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী

বনভোজনে গান বাজানো: পুলিশের ওপর হামলা মামলায় তিন নারী জেলে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৫ মার্চ ২০২৩  

বনভোজনে উচ্চস্বরে গান-বাজনা বন্ধ করতে যাওয়া পুলিশের ওপর হামলার মামলায় তিন নারীকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠিয়েছে আদালত। এর আগে শুক্রবার গভীর রাতে বাবুগঞ্জ উপজেলার পশ্চিম দেহেরগতি এলাকায় হামলার অভিযোগে তিন নারীসহ ৬ জনকে আটক করে পুলিশ।

বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নিবন্ধন অফিসার (জিআরও) রেজাউল করিম জানান, পুলিশের ওপর হামলার মামলায় শনিবার বরিশালের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এসএম মাহফুজুর রহমান তিন নারীকে জেলে পাঠিয়েছেন। আর অপর তিনজন কিশোর হওয়ায় তাদের জামিন দেন।

দণ্ডপ্রাপ্ত তিন নারী হলেন উপজেলার দক্ষিণ দেহেরগতি গ্রামের ৩৫ বছর বয়সী আকাশী বেগম, একই এলাকার ৪৫ বছর বয়সী রাশিদা বেগম ও তার মেয়ে ২৫ বছর বয়সী মালা বেগম।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, তিন নারীকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত অন্য তিনজন কিশোরের পরীক্ষা থাকায় তাদের জামিন দেয়া হয়েছে।

তিনি আরও জানান, শুক্রবার রাত ৮টা থেকে পশ্চিম দেহেরগতি ঈশ্বর নারায়ন মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন মাহিনুর বেগমের বাড়িতে বনভোজন শুরু হয়। বনভোজনে উচ্চস্বরে গান-বাজনা বাজানো হয়। তখন স্থানীয় আওয়ামী লীগ নেতা কাজী দেলোয়ার হোসেন বিষয়টি পুলিশকে অবহিত করে। খবর পেয়ে বাবুগঞ্জ থানার টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে উচ্চস্বরের গান-বাজনা বন্ধ করার অনুরোধ করে। এসময় স্থানীয় যুবক ও নারীদের সঙ্গে পুলিশের তর্কাতর্কি ও হাতাহাতি হয়। এ সময় পুলিশ সদস্যের পোশাকও ছিড়ে ফেলে তারা। তখন টহল দল ঘটনাস্থল থেকে ফিরে আসে। পরে অভিযান চালিয়ে তিন নারী ও কিশোরকে আটক করা হয়।

এই ঘটনায় থানার এএসআই মো. নাসির উদ্দিন বাদী হয়ে ১৫ জনকে আসামি করে একটি মামলা করে।