• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

বানারীপাড়ায় দুঃস্থদের মাঝে ঢেউটিন ও অর্থের চেক বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৪ মার্চ ২০২৩  

বরিশালের বানারীপাড়ায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রাস্থ অসহায়, অতিদরিদ্র ও দুঃস্থদের মাঝে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রনালয়ের ঢেউটিন ও অর্থের চেক প্রধান অতিথি হিসেবে বিতরণ করেন বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম। উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের উদ্যোগে ও ত্রাণ ও দুর্যোগ মন্ত্রনালয়ের সহযোগীতায় আজ শনিবার সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা আজরিন তন্বীর সভাপতিত্বে বিভিন্ন সময় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ও দুস্থদের মাঝে ঢেউটিন ও অর্থের চেক প্রধান অতিথি হিসেবে বিতরণ করেন বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম।

ঢেউটিন ও চেক বিতরণ সভায় বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের সময় কেউ গৃহহীন ও ভুমিহীন থাকবে না। সকল গৃহহীন ও ভুমিহীনদের ঘর দেওয়া হয়েছে। এর পরেও কেউ বাকী থাকলে উপজেলা প্রশাসনের কাছে জানালে তারা ঘরের ব্যবস্থা করে দেবে। সকল দরিদ্রদের কার্ডের মাধ্যমে স্বল্পেমূল্যে নিত্যপন্য দিচ্ছে আওয়ামীলীগ সরকার। বিধবা, বয়স্ক,  প্রতিবন্ধীদের কার্ডের মাধ্যমে অর্থ দিয়ে সহযোগীতা করছে এই সরকার। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় দেশের মানুষের কথা চিন্তা করেন। তাই আগামীতে আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনবেন। তাহলেই দেশের আরো ব্যাপক উন্নয়ন হবে।

বিতরণ সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য ডা. খোরশেদ আলম সেলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা মো.মহাসিনউল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো.মিজানুর রহমান ও চাখার ইউপি চেয়ারম্যান সৈয়দ মুজিবুল ইসলাম টুকুসহ প্রমুখ। পরে প্রধান অতিথি বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম উপজেলার ৮টি ইউনয়নের ৭৬জন অসহায় ও দুঃস্থদের মাঝে দুই বান্ডিল করে  ঢেউটিন ও প্রতি বান্ডিলের জন্য তিন হাজার টাকা করে বিতরণ করেন।